১৯ অক্টোবর পর্যন্ত প্রভাবিত হবে এই রুটের সমস্ত ট্রেন, রইল তালিকা ও বিবরণ

উত্তরপ্রদেশে একনাগাড়ে বৃষ্টির কারণে এবার ট্রেন চলাচলে ব্যাপক ক্ষতি হয়েছে। বহু ট্রেনের রুট ক্ষতিগ্রস্ত হয়েছে বন্যা পরিস্থিতির কারণে। উত্তর-পূর্ব রেলওয়ের ইজ্জতনগর বিভাগের লালকুয়ান কাশিপুর রেল সেকশনে অবস্থিত বাজপুর হেমপুর ইসমাইল স্টেশনের সামনে অবস্থিত ১০৪ নাম্বার সেতুর জলস্তর লেভেল নিরাপদের চেয়ে ওপরে উঠে গিয়েছে।

জানা যাচ্ছে ১৯ অক্টোবরের মধ্যে বৃষ্টির কারণে বেড়ে ওঠা জলস্তর কমে যাবে অনেকটাই। তারপরই ট্রেন চলাচল স্বাভাবিক করা হবে। তার আগে অবধি কিছুদিন একটু কষ্ট সহ্য করতে হবে যাত্রীদের। চলুন দেখে নিই কোন ট্রেনের রুট পরবর্তন হয়ছে আর কোন ট্রেন ক্যানসেল হয়ে গিয়েছে।

১) ট্রেন নম্বর 05383/05384 লালকুয়ান-কাশিপুর লালকুয়ান, আগামী ১৯ অক্টোবর ২০২২ পর্যন্ত বাতিল করা হয়েছে।

২) ট্রেন নম্বর 05363/05364 কাঠগোদাম-মোরাদাবাদ কাঠগোদাম, এটিও আগামী ১৯ অক্টোবর ২০২২ অবধি বাতিল করেছে রেল।

৩) ট্রেন নম্বর 05335 কাশিপুর কাসগঞ্জ ট্রেনটি আগামি ১৯ অক্টোবর পর্যন্ত বাজপুর স্টেশন অবধি চলাচল করবে।

৪) ট্রেন নম্বর 05351, বরেলি সিটি – কাশিপুর ডেমু, আগামী ১৯ অক্টোবর পর্যন্ত বরেলি শহর থেকে ছাড়বে কিন্তু বাজপুর স্টেশনে গিয়েই থেমে যাবে ।

৫) ট্রেন নম্বর 15060 আনন্দ বিহার টার্মিনাস-লালকুয়ান এক্সপ্রেস, আগামী 18ই অক্টোবর পর্যন্ত আনন্দ বিহার টার্মিনাস থেকে কাশিপুর স্টেশন পর্যন্ত ছুটে বন্ধ থাকবে।

৬) ট্রেন নম্বর 14615 অমৃতসর-লালকুয়ান এক্সপ্রেস, এটিও আগামী 15 অক্টোবর, 2022-এ অমৃতসর থেকে শুরু হলেও কাশিপুর স্টেশনেই নিজের যাত্রা শেষ করবে।

৭) ট্রেন নম্বর 15055 আগ্রা ফোর্ট-রামনগর এক্সপ্রেস, আগামী ১৪,১৬ এবং ১৮ অক্টোবর ২০২২ তারিখে আগ্রা ফোর্ট থেকে শুরু হলেও বাজপুর স্টেশনে গিয়েই নিজের যাত্রা শেষ করবে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button