এ কী অবস্থা, শেষে বাসনের দোকান? অদ্ভুত জায়গায় ফটোশ্যুট করে ট্রোলড শুভশ্রী

সোশ্যাল মিডিয়াতে নায়ক নায়িকাদের ট্রোল করা যেন এক সহজ বস্তুতে পরিণত হয়েছে। বেশিরভাগ তারকারাই আজকাল একটু সতর্ক থাকেন এই ট্রোলিং এর জন্য। নায়ক নায়িকাদের যেন একটু টুঁ করবারও সুযোগ নেই। আর বঙ্গ ইন্ডাস্ট্রির নায়িকারা তো বিখ্যাতই তাদের নিয়ে ট্রোল করার ব্যাপারে।

কয়েকদিন আগে মিমি চক্রবর্তীকে ট্রোল করা হয় এমিরেটসের বিমানে চড়ে সেখানে খাবারে চুল পাওয়ার কারণে। সবাই তাকে ‘দিদিকে বলোতে ফোন করুন’ বলে পরামর্শ দেয়। অনেকেই আবারো নানা ভাষায় নানানরকম উপায়ে তার মজা ওড়ান। আর এবার ট্রোলারদের নিশানায় আরেক অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Shuvashree Ganguly)।

অবশ্য তাকে ট্রোল করার কারণও রয়েছে। তিনি শনিবার ফোটোশ্যুটের ছবি শেয়ার করেন। ব্যকগ্রাউন্ডে দেখা যায় বাসনের দোকান! ক্যাপশনে লেখা, ‘I Vibe different !’ শুধু ছবিই নয়, হালফ্যাশনে ওঠা রিল ভিডিও শেয়ার করেছেন তিনি। আর সেখানেই তাকে নিয়ে তুমুল মস্করা শুরু হয় সোশ্যাল মিডিয়াতে।

অভিনেত্রীর এই অন্য ধারার প্রচেষ্টাতেই একেবারে জল ঢেলে দিয়ে তার প্রশংসার থেকে নিন্দে হল বেশি! কমেন্টে সেকশনে একজন লিখেছেন, ‘সত্যি বলতে এডিটিং জঘন্য। কেন তুমি বাসনের দোকানে চলে গেলে ফোটো তুলতে সেটাও স্পষ্ট নয়। সব মিলিয়ে তোমার এই পোস্ট মনে দাগ কাটতে পারল না। মাথামুণ্ডুহীন একটা কাজ’। https://www.instagram.com/p/CpEv696pGy_/?utm_source=ig_web_copy_link

অপরজনের বক্তব্য, ‘দিদি দুটো গামলা আর একটা বালতি লাগবে। আসব নাকি দোকানে?’ আবার কারো দাবি শুভশ্রীর এই ফোটোশ্যুটের আইডিয়া নাকি সাউথের অভিনেত্রী কাজল আগরওয়ালের থেকে কপি করা। সে যেমন ভাবেই হোক, নতুন ছবিতে তাকে নিয়ে দেদার মজা চলছে।

সম্পর্কিত খবর