অন্যজনার বুকে মাথা দিয়ে শ্রাবন্তীর ছবি ভাইরাল, নেটিজেনদের প্রশ্ন ‘একেও ফাঁসালেন নাকি!”

কলকাতাঃ শিরোনামে আসা জেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অভ্যাসে পরিণত হয়েছে। কখনও একাধিক বিয়ে বা সম্পর্ক গড়ে। আবার কখনও ছেলের সঙ্গেই রোম্যান্টিক ফটো শুট করে। কিছুদিন আগে তো শ্রাবন্তী আইনি মামলাতেও ফেঁসে গিয়েছিলেন।

মাস দুয়েক আগে একটি বেজির গলায় শিকল পরিয়ে ফটো শুট করেছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী। বিষয়টি বন দফতরের কাছে যেতেই তাঁকে আইনি নোটিশ পাঠানো হয়। জানা গিয়েছে যে, শ্রাবন্তী যদি এই মামলায় দোষী সাব্যস্ত হন, তাহলে তাঁর ৭ বছরের জেলও হতে পারে।

যদিও, শ্রাবন্তী এসব নিয়ে মাথা ঘামাতে একদমই রাজি নন। বরং তিনি এসব ঝামেলা দূরে সরিয়ে নিজের শুটিংয়ে ব্যস্ত রয়েছে। কদিন আগেই শ্রাবন্তী ছবির শুটিংয়ের জন্য কাশ্মীর গিয়েছিলেন। ওনার সঙ্গে ছিল অভিনেতা ওম সাহানি। সেখানে তিনি কিছু ছবিও তোলেন।

হাঁটু বরফরের মধ্যে স্লিভলেস ব্লাউজ পরে ভূস্বর্গে গানের শুটিং করেছেন শ্রাবন্তী। সেখান থেকে একটি ছবি ভাইরাল হয় যেখানে শ্রাবন্তীকে ওমের বুকে মাথা দিয়ে থাকতে দেখা গিয়েছে। এই ছবি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের মধ্যে কিউরিসিটি বেড়ে গিয়েছে।

তবে ছবিটি শেয়ার করে কটাক্ষের শিকারও হয়েছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে শ্রাবন্তীর শেয়ার করা সেই ছবিতে গিয়ে নেটিজেনরা নিজেদের মতো করে প্রতিক্রিয়া দিয়েছেন। সেখানে একজন লিখেছেন, ‘এই ছেলেটাকেও ফাঁসালেন?” অন্যজন আবার বিশ্রী ভাষায় তুইতোকারিও করেছেন। তিনি লিখেছেন, ‘শ্রাবন্তী তোর বিয়ে করতে লজ্জা করে না?”<

 

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button