দু’বার বিয়ে করেও শখ মেটেনি? যশকে ছেড়ে বুকের উপর কার নামের ট্যাটু করালেন নুসরত জাহান

নুসরত জাহান (Nusrat Jahan) আবারো বিতর্কে। এবার চর্চার বিষয় আবার নতুন কাকে নিজের মন দিয়েছেন তিনি! সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক ছবি পোস্ট করেন নুসরত। আর তারপরই বিতর্ক, সমালোচনার শিকার হতে হয় তাকে। একগুচ্ছ নতুন ছবি পোস্ট করেন তিনি। ব্যাস তারপর থেকেই সকলের আক্কেল গুড়ুম!

নীল রঙের জিন্স এবং তারসাথে ক্রপ টপ পরে সোশ্যাল মিডিয়াতে একখানা ছবি শেয়ার করেন। বোল্ড লুকে দারুন মোহময়ী এবং আকাঙ্ক্ষী লাগছিল তাকে। কিন্তু সেসব ছাপিয়ে সকলের নজর গিয়েছে নুসরাতের বুকের ট্যাটুতে। এমন গোপন জায়গায় কোন গোপন পুরুষের নাম লিখেছেন তিনি? কে তার স্বপ্নের নতুন রাজকুমার?

বিতর্ক তার কাছে নেহাৎ জলভাত হয়ে গিয়েছে। প্রথমে নিখিল জৈনকে বিয়ে করেন তিনি। কিন্তু সেখানে টেকেনি তার মন। টলিউড অভিনেতা যশের সঙ্গে লিভ ইন শুরু করেন তিনি। লিভ ইনে থাকাকালীনই ফুটফুটে এক বাচ্চার জন্ম দেন নুসরত জাহান। এবার সেই নিয়েও বহু প্রশ্নের তীর এগিয়ে আসে তার দিকে।

যদিও সেসব ছেড়ে যশ আর নিজের সন্তানকে নিয়ে সুখেই ঘর করছিলেন তিনি। কিন্ত এবার হয়তো সেইসুখ বেশিদিনের জন্য রইল না। আসলে হালেই যশ বলিউডে পদার্পণ করেছেন। তারই মাঝে এমন করে বুকের ওপর পরপুরুষের নাম লিখেছেন কেন নুসরত? তাই বিভিন্ন মহল থেকে প্রশ্ন আসছে তাহলে কি তাদের মধ্যে দূরত্ব বেড়েছে? আর সেখান থেকে নতুন সম্পর্কে জড়ালেন নুসরত?

ছবিখানা দূর থেকে তোলায় ঠিক বোঝা যাচ্ছেনা কার নাম লেখা হয়েছে। কিন্তু আমরা আপনাদের জানিয়ে রাখি যে, নুসরত বিগত দুই বছর ধরে বুকের ওপর এই ট্যাটু নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। অনেক ছবিতেই ধরা পড়েছে তার ট্যাটু। কিন্তু তাহলে কি এটা নিখিল জৈনের নাম? কারণ নুসরতের প্রথম প্রেম তো তিনিই।

nusrat jahan 1 1

না নিখিল জৈন নয়, এমনকি কারোর নামই লেখা নেই তার বুকে। নুসরত আসলে বুকের ওপর খোদাই করে রেখেছেন ইংরাজি এক শব্দ Victory। এর আগেও তার বিভিন্ন খোলামেলা পোশাকে ধরা পড়েছে এই ট্যাটু। বাঁদিকের স্তনের ওপর নুসরতের ট্যাটু এর আগে অনেকের কাছে সমালোচনার বিষয় হয়ে দাঁড়ায়।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button