বাড়াবাড়ি হচ্ছে, প্রশাসনকে দোষ দেওয়া উচিৎ না! কেকে’র মৃত্যু নিয়ে প্রথমবার মুখ খুলে বড় বয়ান দেবের

শুক্রবার কেকে’র (KK) মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। কলকাতা (Kolkata) প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করে ক্ষমা চেয়ে নেন তিনি। এমনকি ডিলিটও করে দিয়েছেন তার সেই বিতর্কিত ফেসবুক লাইভ। এমনকি তিনি এও বলেন যে, “সারা জীবনে এরকম বিভীষিকার মুখোমুখি হইনি। কেকের প্রতি আমার ব্যক্তিগত বিদ্বেষ নেই। পরলোকগত গায়কের পরিবারের কারোর সঙ্গে আমার পরিচয়ও নেই। কিন্তু আপনাদের মাধ্যমে তাঁদের আবার জানাচ্ছি যে, আমি আন্তরিকভাবে দুঃখিত। কেকে আজ যেখানেই থাকুন, ঈশ্বর যেন ওঁকে শান্তিতে রাখেন।”

আর এবার এই ইস্যুতে মুখ খুললেন টলিউডের সফলতম অভিনেতা তথা মহানায়ক দেব। দেব বলেন, ”কেকে’র মৃত্যু নিয়ে যা চলছে, আমার মনে হয় সেটা বাড়াবাড়ি। এই ঘটনা খুবই দুঃখজনক।” দেব আরও বলেন, ‘এর জন্য পুলিশ, প্রশাসনকে দোষ দেওয়া উচিত নয়। তাহলে তো সবই বন্ধ করে দিতে হয়। তবে কোথাও কোনও গাফিলতি থাকলে, তা অবশ্যই তদন্ত করে দেখতে হবে।”

টলিউড অভিনেতা দেব আরও বলেন, ‘সত্যিই যদি উদ্যোক্তাদের কোনও গাফিলতি থাকে, তাহলে তা খতিয়ে দেখা হোক। কিন্তু অযথা কাউকে দায়ী করা উচিত নয়।” ওনার এই মন্তব্যে এটা স্পষ্ট যে উনি কোনওমতেই প্রশাসন বা উদ্যোক্তাদের দায়ী করতে চাইছেন না।

dev

অন্যদিকে, গতকাল কেকে প্রসঙ্গে মুখ খুলেছিলেন টলিউডের অভিনেতা পরমব্রত, গায়ক জিৎ, পরিচালক রাজ চক্রবর্তী। তাঁরা কেকে-রূপঙ্কর ইস্যু নিয়ে নিজেদের মতামত প্রকাশ করেছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button