আড়াই দশক আগের নস্টালজিয়া উস্কে দিলেন প্রসেনজিৎ, অনুরাগীদের জন্য বিশেষ চমক বুম্বাদার

কলকাতা (Kolkata) শহরের প্রাণকেন্দ্র ধর্মতলা (Dharmatala)। গত পরশু সোমবার, সপ্তাহের প্রথম কাজের দিন। সবাই বেরিয়েছেন কাজে। শহরের প্যাচপ্যাচে গরমে আর যেন টেকা যাচ্ছে না। আর সেই সময় হঠাৎই দেখা পাওয়া গেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এর। যাত্রীরা হঠাৎ যেন একটু থমকে গেলেন।

ভিড় মেট্রো স্টেশনের মধ্যমণি হয়ে দাঁড়িয়ে রয়েছেন প্রসেনজিৎ! সোমবার এমনই বিরল ঘটনা দেখা গেল তিলোত্তমা কলকাতায়। কিন্তু প্রসেনজিৎ এমনি এমনি মোটেই যাননি, তিনি সেখানে গিয়েছিলেন ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র গান লঞ্চের অনুষ্ঠান।

অনেকের মনে গুঞ্জন যে, এবার কি তবে চতুর্থ বিয়ে করেই ফেলছেন নাকি প্রসেনজিৎ! এদিকে এসপ্ল্যানেডের টিকিট কাউন্টারের চত্ত্বরে তখন ভিড় তুঙ্গে। হঠাৎই বেজে ওঠলে ‘চোখ তুলে দেখ না কে এসেছে।’ আর সাথে সাথেই দেখা মিলল মিস্টার ইন্ডাস্ট্রির সাথে!

আসলে ঈপ্সিতা মুখোপাধ্যায় এবং পরিচালক সম্রাট শর্মার নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। এদিন ছিল সেই সিনেমার গান লঞ্চের অনুষ্ঠান। আর তাতেই ভিড়ের শেষ নেই এদিন। মেট্রো স্টেশনে সুপারস্টারের সাথে মেতেছেন তখন সবাই। ২৩ বছরের আগের সেই নস্টালজিয়া ফিরে এল।

ছবির প্রমোশনের জন্য ২৩ বছর আগের সেই ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর সময়ে ফিরে গেলেন তিনি। দর্শকরাও মুগ্ধ সেই দেখে। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ এর নস্টালজিয়াকে ফিরিয়ে এনে বললেন, “নাচ গানে ছবি তো হওয়া দরকার। এত কিছুর মাঝে সেই প্রেম, নাচ গান কোথাও হারিয়ে যাচ্ছে। সেই স্বাদকে আবারও ফিরিয়ে আনার চেষ্টায় তৈরি এই ছবি।”

prosenjit chatterjee 1

প্রসঙ্গত এই সিনেমা নায়ক নায়িকার চরিত্রে দেখা যাবে নতুন মুখ। ছবিতে নতুন জুটি হিসেবে দেখা যাবে ইপ্সিতা এবং ঋষভ বসু। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা।’ এখন দেখার কেমন পারফর্ম করে এই ছবি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button