T20 বিশ্বকাপের মধ্যে বড় ঝটকা খেল টিম ইন্ডিয়া, আফ্রিকার বিরুদ্ধে চোট পেলেন এই প্লেয়ার

টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 চলাকালীন টিম ইন্ডিয়ার (India national cricket team) জন্য একটি খারাপ খবর আসছে। দক্ষিণ আফ্রিকার (South Africa) বিপক্ষে খেলার সময় চোট পেলেন পড়েছেন দলের অন্যতম সদস্য। আহত খেলোয়াড় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে প্লেয়িং 11-এর অংশ ছিলেন। তবে এই খেলোয়াড়ের চোট কতটা গুরুতর সে তথ্য এখনো জানা যায়নি।

দক্ষিণ আফ্রিকার ইনিংসের সময় চোটের কারণে মাঠ ছাড়তে হয়েছিল টিম ইন্ডিয়ার এক খেলোয়াড়কে। এই খেলোয়াড় আর কেউ নন, তিনি হলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক (Dinesh Karthik)। ম্যাচের মাঝপথেই পিঠে ব্যথার কারণে মাঠ ছাড়তে হয় দীনেশ কার্তিককে। দীনেশ কার্তিক এই টুর্নামেন্টের প্রতিটি ম্যাচেই এখনও পর্যন্ত প্লেয়িং 11 তে অন্তর্ভুক্ত ছিলেন।

দীনেশ কার্তিক আহত হওয়ার পর উইকেটকিপিং করেন ঋষভ পন্থ। বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামতে হয় ঋষভ পন্থকে। দীনেশ কার্তিক যদি পরের ম্যাচের আগে ফিট না হন, তাহলে ঋষভ পন্থকে প্লেয়িং 11-এ খেলতে দেখা যেতে পারে।

dinesh karthik reacts after getting picked for t20 world cup 2022 squad for india

দীনেশ কার্তিক এখনও 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপে তার ছাপ ফেলতে পারেননি। দীনেশ কার্তিক এখনও পর্যন্ত খেলা 2 ইনিংসে 3:50 গড়ে করেছেন মাত্র 7 রান করেছেন। দীনেশ কার্তিক দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে 15 বল মোকাবেলা করেছিলেন, কিন্তু তিনি 40 স্ট্রাইক রেটে মাত্র 6 রান করতে পারেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button