টাইগার-৩ নয়, এই সিনেমা ভাঙল জওয়ানের রেকর্ড! বহু পিছনে রয়ে গেল শাহরুখের ব্লকব্লাস্টার মুভি

কয়েক দিন আগে অবধি শাহরুখ খান (Shah Rukh Khan) -দীপিকা পাডুকোন (Deepika Padukone), নয়নতারা অভিনীত ‘জওয়ান’ জ্বরে কাবু ছিল গোটা দেশ। এদিকে মনে করা হচ্ছিল যে দিওয়ালির সময়ে রিলিজ হওয়া টাইগার ৩ বক্স অফিসে ঝড় তুলবে। এই সিনেমায় অভিনয় করেছেন সলমান খান, ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমি প্রমুখ। যদিও এই সিনেমা এখনও অবধি বক্স অফিসে তেমন খেলা দেখাতে পারেনি।

   

অন্যদিকে এই বছরে রিলিজ হওয়া শাহরুখ খানের জওয়ান একপ্রকার সবকিছুর রেকর্ড ভেঙে দিয়েছিল। মাত্র কয়েকদিনের মধ্যে কয়েকশো কোটি টাকার ব্যবসা করে একপ্রকার তাক লাগিয়ে দিয়েছিল অ্যাটলির তৈরি জওয়ান সিনেমা। কিন্তু আপনি কি জানেন যে আরও একটি হিন্দি সিনেমা এমন আছে যেটি রেকর্ড ভেঙে দিয়েছে জওয়ানের? হ্যাঁ একদম ঠিক শুনেছেন আপনি। আপনিও কি জানতে চান সেটি কোন সিনেমা? তাহলে চোখ রাখুন এই প্রতিবেদনটিতে।

সাম্প্রতিক সময়ে বলিউড বাদশাহ খ্যাত শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ মার্কিন যুক্তরাষ্ট্রে ৮৫০টি এবং রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’ ৮১০টি স্ক্রিনে মুক্তি পেয়েছিল। তবে এবার শাহরুখের ছবির রেকর্ড ভেঙে দিল রণবীর কাপুরের অন্য আরেক ছবি।

এই প্রতিবেদনে রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমার কথা বলা হচ্ছে, যা পরিচালনা করছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা, যিনি ‘কবির সিং’-এর মতো সুপারহিট ছবি তৈরি করেছেন। অ্যানিমেল চলচ্চিত্রটি উত্তর আমেরিকায় ৮৮৮ টি স্ক্রিন পেয়েছে এবং এখন এটি আমেরিকার সর্বোচ্চ স্ক্রিনসহ হিন্দি চলচ্চিত্র হয়ে উঠেছে এটি।

animal ranveer

কানাঘুষো শোনা যাচ্ছে, এটি ২০২৩ সালের সবচেয়ে বড় সিনেমার তকমা পেতে চলেছে। উল্লেখ্য, এই অ্যানিমেল সিনেমায় রণবীর কাপুর ছাড়াও অভিনয় করেছেন রশ্মিকা মান্দানা, অনিল কাপুর এবং ববি দেওলের মতো বাঘা বাঘা কিছু অভিনেতা ও অভিনেত্রীরা। রণবীর ছাড়াও এই কলাকুশলীদের শক্তিশালী অভিনয় সকলের একপ্রকার নজর কাড়বে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যে এই সিনেমার বেশ কিছু গান রিলিজ হয়েছে। এই সিনেমা একপ্রকার মারকাটারি হতে চলেছে তা ট্রেলার দেখেই বোঝা গিয়েছে। শুধু তাই নয়, এই সিনেমায় একদম ভিন্ন স্টাইলে দেখা যাবে রণবীর কাপুরকে।  জানা গিয়েছে, এই সিনেমা আগামী ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।