ফিক্সড ডিপোজিটে ৯.৫% সুদ! সবাইকে চমকে দিয়ে দারুণ অফার ঘোষণা এই ব্যাঙ্কের

আপনিও কি ফিক্সড ডিপোজিটে (Fixed Deposit) বিনিয়োগ (Investment) করার কথা ভাবছেন? তাহলে আপনার জন্য সুখবর নিয়ে এসেছি আমরা। RBI-র রেপো রেট বাড়ার ফলে যেমন ঋণের ভার বেড়েছে, তেমনই বেড়েছে স্থায়ী আমানতের ওপর সুদের হার। কিন্তু আজ আপনাদের এমন এক স্কিম সম্পর্কে জানাবো যেখানে আপনি 9.5% পর্যন্ত সুদ উপভোগ করতে পারবেন।

এতদিন আপনারা সবাই জেনে গিয়েছেন যে, সাধারণ নাগরিকদের থেকে প্রবীণ নাগরিকরা ফিক্সড ডিপোজিট করলে সুদ দেওয়া হয়। রিজার্ভ ব্যাঙ্কের রেপো রেট বৃদ্ধির পর FD সুদের হার বেড়েছে, প্রবীণ নাগরিকদের জন্য সেই সংখ্যা পৌঁছেছে রেকর্ড অংকে।

   

দেশের প্রধান ব্যাঙ্কগুলি সাধারণ নাগরিক থেকে প্রবীণ নাগরিকদের জন্য ফিক্সড ডিপোজিটে 3.50% থেকে 8% পর্যন্ত সুদ দিচ্ছে। কিছু ছোট ফাইন্যান্স ব্যাংক রয়েছে যারা প্রচলিত ব্যাঙ্ক’কেও ছাড়িয়ে গিয়ে 9% থেকে 9.50% সুদ দিচ্ছে।

fd

এমনই এক স্কিম নিয়ে হাজির Unity Small Finance Bank। এখানে আপনি 4.5% থেকে 9% পর্যন্ত সুদের সুবিধা উপভোগ করতে পারবেন। 1001 দিনের মেয়াদে প্রবীণ নাগরিকরা 9.50% সুদ উপভোগ করতে পারেন।

501 দিনের মেয়াদে সাধারণ নাগরিকরা পাবেন 8.75% সুদ। প্রবীণ নাগরিকরা এই সময়ে 9.25% সুদের হার পেয়ে যাবেন। অতি প্রবীণ নাগরিকরা পেয়ে যাবেন 9.50 সুদ।

সম্পর্কিত খবর