কেউ সিকিউরিটি গার্ড, কেউ বিক্রি করেছেন বাড়ি! টাকার অভাবে দুরবস্থার শিকার এই পাঁচ বলি তারকা

ফিল্ম ইন্ডাস্ট্রিতে কখন কার সময় পাল্টে যায় তা নিশ্চিত করে বলা সম্ভব নয়। বলিউডে অনেক সময় ধনীরাও দরিদ্র হয়ে যায় এবং গরীবরাও রাতারাতি ধনী হয়ে যেতে পারে। কিন্তু মাঝে মাঝে কিছু অভিনেতাকে এমন অবস্থায় দেখা যায় যে, তারা কোনোদিন বলিউডের গ্ল্যামারাস জগতে অভিনয় করেছেন সেটা বিশ্বাস করা কঠিন হয়ে পড়ে। আজ আমরা আপনাকে ইন্ডাস্ট্রির এমন কিছু অভিনেতার কথা বলতে চলেছি যারা এক সময় বলিউডে রাজত্ব করেছিলেন, কিন্তু আজ তাদের অবস্থা কোনো ভিক্ষুকের চেয়ে ভালো কিছু নয়।

1)সতীশ কৌল: অমিতাভ বচ্চন এবং দিলীপ কুমারের সাথে একত্রে কাজ করেছিলেন তিনি। অভিনয় জীবন বন্ধ হওয়ার পর নিজের জীবনের 10 বছর আর্থিক সমস্যায় কাটিয়েছেন। এরপর 2019 সালের জানুয়ারিতে যখন সংবামাধ্যমগুলোতে তার নিয়ে খবর প্রকাশিত হয় তখন পাঞ্জাব সরকার তাকে সাহায্য করার জন্য 5 লক্ষ টাকার চেক হতে তুলে দেয়।

satish kaul 8.9.19 1

2) পূজা দাদওয়াল : সালমান খানের সাথে একই চলচ্চিত্রে কাজ করেছেন পূজা দাদওয়াল। কিন্তু পরবর্তী সময়ে তার আর্থিক অবস্থা এতটাই খারাপ হয় যে, তিনি তার অসুস্থতার জন্য চিকিৎসাও করতে পারেননি। পূজা দাদওয়াল সালমান খানের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও কোনো লাভ হয়নি। পরে সালমান খান বিষয়টি জানতে পেরে পূজাকে সাহায্য করতে এগিয়ে আসেন। তার সাহায্যেই পূজা এখন সম্পূর্ণ সুস্থ।

pooja dadwal 12.11.19 2

3) সাভি সিধু : তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন অনুরাগ কাশ্যপের ছবি পাঁচ দিয়ে। তবে ছবিটি বক্স অফিসে মুক্তি পায়নি। এরপর আবারো অনুরাগ কাশ্যপেরই গুলাল এবং ব্ল্যাক ফ্রাইডেতে কাজ করেন। অক্ষয় কুমারের সাথে পাটিয়ালাহাউসেও অভিনয় করেছিলেন তিনি। একের পর এক কাজ পেলেও শেষ পর্যন্ত তাকে বলিউড ছাড়তে হয় এবং এখন তিনি সিকিওরিটি গার্ডের কাজ করেন।

savi sidhu 18.11.19 1

4) রাজেন্দ্র কুমার : তার নিজের সময়ের একজন বিখ্যাত অভিনেতা ছিলেন তিনি। 1963 থেকে 1966 সাল পর্যন্ত রাজেন্দ্রের সব ছবিই ছিল সুপারডুপার হিট। সেইসময় কথিত ছিল যে, সিনেমা হলে শুধুমাত্র রাজেন্দ্র কুমারের ছবিই সিনেমা দেখানো হত। সমস্ত ছবি দারুণ হিট হওয়ায় রাজেন্দ্র কুমার চলচ্চিত্র জগতে জুবিলি কুমার নামেও পরিচিত হন। কিন্তু এরপর এমনও একটা সময় এসেছিল যখন রাজেন্দ্র কুমারের আর্থিক অবস্থা ছিল খুবই খারাপ। অর্থের অভাবে রাজেন্দ্র কুমারকে রাজেশ খান্নার কাছে তার বাংলো বিক্রি করতে হয়েছিল।

rajendra kumar 18.11.19 1

5) মহেশ আনন্দ: বলিউডের বিখ্যাত ভিলেন ছিলেন মহেশ আনন্দ। কিছুদিন আগে অবশ্য তিনি মারা যান। মহেশ আনন্দের বাংলো থেকে পচাগলা অবস্থায় পাওয়া যায় তার মৃতদেহ। যেখানে তিনি একা একাই থাকতেন। মারা যাওয়ার সময় তার বয়স হয়েছিল 57 বৎসর। দীর্ঘ 18 বছর কোনো কাজ না পাওয়ায় ওই অবস্থা হয় তার।

mahesh anand 13.2.19 3 e1550065571793

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button