১ বছরে ৬০% সম্ভাব্য রিটার্ন! কোটিপতি হওয়ার সুযোগ ১০০ টাকার থেকেও কম দামি এই দুই শেয়ারে

স্টক মার্কেটে এমন অনেক স্টক রয়েছে যেগুলির দাম সস্তা, তবে ভবিষ্যতে এই শেয়ার গুলির দাম অনেকটাই বাড়তে চলেছে। বর্তমানে শেয়ার বাজারে বিনিয়োগ করে প্রচুর মুনাফা কামাচ্ছেন সাধারণ মানুষ। কিন্তু অনেকেই হয়তো জানেন না কিভাবে বিনিয়োগ করতে হয়। বিনিয়োগ করার জন্য স্টকের দামের চেয়ে সেই স্টকের গুণমান এবং দামের দিকে নজর দেওয়া উচিত।

শেয়ার মার্কেটে অনেক সময় এমন কিছু স্টক থাকে যেগুলি এখন সস্তা হলেও পরবর্তীতে লম্বা রেসের ঘোড়া হিসেবে প্রমাণিত হতে পারে। বাজারে এমন অনেক স্টক আছে যেগুলোর দাম সস্তা, কিন্তু তারা যে সেক্টরে ব্যবসা করে সেগুলি খুবই শক্তিশালী। বলা যায় যে তারা ভবিষ্যতে শেয়ার বাজারে লম্বা রেসের ঘোড়া হিসেবে প্রমাণিত হতে পারে।

আজ এই প্রতিবেদনে সেইরকমই দুটি কোম্পানির স্টকের ব্যাপারে বলতে চলেছি যেখানে বর্তমানে স্টকগুলির দাম কম হলেও ভবিষ্যতে বাড়তে চলেছে অনেকটাই। চলুন দেখে নিই কোন দুটি স্টকের কথা বলছি আমরা।

  • সিইএসসি( Calcutta Electric Supply Corporation)
  • বর্তমান মূল্য: 68 টাকা
  • লক্ষ্য মূল্য: 108 টাকা

বিভিন্ন বিখ্যাত ব্রোকারেজ হাউস CESC-তে বিনিয়োগ করতে বিশেষ উৎসাহী করেছে। এমনকি কিছু দিনের মধ্যেই এই শেয়ার এর লক্ষ্য মূল্য হতে পারে 108 টাকা! তাই এখনই এই শেয়ারে বিনিয়োগ করলে আপনার লাভ হবে পুরো 60 শতাংশ।

  • এলটি ফাইন্যান্স হোল্ডিংস
  • বর্তমান মূল্য: 67 টাকা
  • লক্ষ্য মূল্য : 100 টাকা

stock

Emkay Global-এর নিজস্ব সংস্থা LT Finance Holdings এর লক্ষ্য মূল্য শেয়ার প্রতি 100 টাকা। বর্তমানে এই শেয়ারের দাম রয়েছে 67 টাকা। তাই এক্ষুনি বিনিয়োগ করলে আপনি 47 শতাংশ রিটার্ন পাবেন।

 

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button