কম পয়সায় স্বপ্ন পূরণ! Samsung Galaxy S23 ফোনে দুর্দান্ত ছাড়, দাম শুনে এখনই ছুটবেন

ফ্লিপকার্ট (Flipkart) Samsung Galaxy S23 স্মার্টফোন (Smartphone) কিনে ভাল টাকা সাশ্রয় করার সুযোগ রয়েছে। এই অফারের মাধ্যমে আপনি খুব সহজে অনেক টাকা সাশ্রয় করতে পারবেন। আজ আমরা আপনাকে এই স্মার্টফোনের ওপর দেওয়া অফার সম্পর্কে বিস্তারিতভাবে বলতে চলেছি।

Samsung Galaxy S23 5G ওপর পাওয়া যাচ্ছে প্রচুর ডিসকাউন্ট। এই ডিসকাউন্ট অফারে গ্রাহকরা স্মার্টফোনের দামের উপর খুব বড় ছাড় পেতে চলেছেন। যার ফলে তুলনামূলক অনেক কম দামে এই প্রিমিয়াম ফোন বাড়িতে নিয়ে আসতে পারবেন।

   

Samsung Galaxy S23 একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন যা ফটোগ্রাফি থেকে ডিজাইন এবং ফিচার পর্যন্ত প্রতিটি ক্ষেত্রেই iPhone 15 এর সাথে প্রতিযোগিতা করে। সাধারণ সময় এই ফোন কেনার জন্য আপনার কাছে 89,999 টাকা থাকা দরকার। যদিও কিছু লোকের কাছে এই পরিমাণটি বেশি মনে হতে পারে। তবে চিন্তা করবেন না। এতো টাকা লাগবে না। অনলাইন মাধ্যমে এটিতে দারুণ ছাড় দেওয়া হয়েছে। আসলে এই স্মার্টফোন কেনার ক্ষেত্রে 27% ছাড় দেওয়া হচ্ছে। এখন এই স্মার্টফোন কিনলে আপনাকে দিতে হবে মাত্র 64,999 টাকা।

স্যামসাং গ্যালাক্সি এস২৩ তে রয়েছে দারুণ ক্যামেরা। ফোনটিতে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে 50 এমপি ওয়াইড, 12 এমপি আল্ট্রাওয়াইড এবং 10 এমপি টেলিফটো লেন্স রয়েছে। সামনে রয়েছে ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। 4K রেজুলেশনে উচ্চমানের রেকর্ডিং করা যাবে।

s23

Samsung Galaxy S23 ফোনে রয়েছে অসাধারণ ব্যাটারি। ফুল চার্জে ফোনটি সারাদিন স্বাচ্ছন্দ্যে চলতে পারবে। এই ফোনে 23W ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ 3,900mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়াও 10W ওয়্যারলেস এবং 4.5W রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট পাওয়া যায়। এ প্রসঙ্গে বলে রাখা ভালো, এই ধরণের অফার খুব বেশি দিনের জন্য থাকে না। তাই যদি কিনতে চান তাহলে তাড়াতাড়ি করুন। নাহলে আগামী দিনে দাম বেড়ে গেলে ফোন কেনার সুযোগ আর না-ও পেতে পারেন।

সম্পর্কিত খবর