সাধ্যের মধ্যেই! লঞ্চ হতেই দুম করে পড়ল দাম, Samsung-র S সিরিজে ২৯ হাজার টাকা ছাড়

স্যামসাং (Samsung) কৃত্রিম বুদ্ধিমত্তা (Artificial intelligence) সমৃদ্ধ তিনটি নতুন ফোন গ্যালাক্সি এস২৪, এস২৪ প্লাস এবং এস২৪ আল্ট্রা লঞ্চ করেছে। স্যামসাং এর গ্যালাক্সি সিরিজের (Samsung Galaxy S series) তিনটি মডেলেই একাধিক ফিচার দিয়েছে প্রতিষ্ঠানটি। ফোনটি বিশ্বব্যাপী চালু করা হয়েছে এবং লঞ্চের সময় এই সমস্ত ভেরিয়েন্টগুলির ভারতীয় দাম প্রকাশ করা হয়নি। তবে ভারতে (India) এই তিনটি ফোনের দাম কত হবে তা এখন জানা গিয়েছে।

দাম সম্পর্কে কথা বললে, Galaxy S24 এর ৮ GB, ২৫৬ GB স্টোরেজের দাম ৭৯,৯৯৯ টাকা, ৮ GB, ৫১২ GB স্টোরেজের দাম ৮৯,৯৯৯ টাকা। অ্যাম্বার ইয়েলো, কোবাল্ট ভায়োলেট, অনিক্স ব্ল্যাক রঙে পাওয়া যাবে এই ফোন। মজার বিষয় হল রিলিজ হওয়ার পরেই দাম কমে গিয়েছে অনেক।

   

এছাড়াও ১২ জিবি, ২৫৬ জিবি স্যামসাং গ্যালাক্সি এস২৪ প্লাসের দাম রাখা হয়েছে ৯৯,৯৯৯ টাকা, ১২ জিবি, ৫১২ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১,০৯,৯৯৯ টাকা। ফোনটি কোবাল্ট ভায়োলেট এবং অনিক্স ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে ঘরে আনা যাবে। অবশেষে, Samsung Galaxy S24 Ultra এর ১২ GB, ২৫৬ এর দাম ১ লক্ষ ২৯ হাজার ৯৯৯ টাকা, ১২ GB, ৫১২ GB ১ লক্ষ ৩৯ হাজার ৯৯৯ টাকা এবং ১২ GB, ১ TB ভেরিয়েন্টের দাম ১ লক্ষ ৫৯ হাজার ৯৯৯ টাকা। গ্রাহকরা এটি টাইটানিয়াম গ্রেতে কিনতে পারবেন।

Samsung Galaxy S24 Ultra এবং Galaxy S24+ প্রি-বুকিং করলে ২২ হাজার টাকার প্রি-বুকিং সুবিধা পাবেন। এছাড়াও Samsung Galaxy S24 প্রি-বুকিং করলে ১৫ হাজার টাকার প্রি-বুকিং সুবিধা পাবেন। ‘স্যামসাং লাইভ’ ইভেন্টে গ্যালাক্সি এস২৪ সিরিজের প্রি-বুকিং করা গ্রাহকরা অতিরিক্ত উপহার হিসেবে বিনামূল্যে ওয়্যারলেস চার্জার ডুয়ো পাবেন এবং এর দাম ৪,৯৯৯ টাকা।

সিরিজের বেস মডেল, Galaxy S24। যাদের একটি কমপ্যাক্ট কিন্তু হাই-পারফরম্যান্স স্মার্টফোনের প্রয়োজন তাদের জন্য দুর্দান্ত ফোন হতে পারে। সিরিজের সবচেয়ে দামি এবং প্রিমিয়াম ফোন গ্যালাক্সি এস২৪ আল্ট্রা। Samsung Galaxy S24+ ফোনে একটি 6.7-ইঞ্চি ডায়নামিক AMOLED ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন 1440 x 3120 পিক্সেল এবং 1Hz থেকে 120Hz পর্যন্ত রিফ্রেশ রেট রয়েছে। Samsung Galaxy S24 Ultra এই সিরিজের সবচেয়ে প্রিমিয়াম ফোন এবং এতে 6.8-ইঞ্চি QHD+ Dynamic AMOLED ডিসপ্লে রয়েছে।

samsung s

এই ফোনে কোয়ালকমের নতুন স্ন্যাপড্রাগন 8 জেন 3 চিপসেট রয়েছে। ক্যামেরা হিসেবে এই ফোনে রয়েছে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। ৭৯,৯৯৯ টাকার ফোনে পেয়ে যেতে পারেন প্রায় ২০ হাজার টাকার ছাড়। এক্সচেঞ্জ অফার ও ব্যাংক অফার ভালো করে একবার দেখে নিন।

সম্পর্কিত খবর