দাম ১২ হাজারের কম, সস্তায় দুর্দান্ত 5G ফোন আনল Realme! বাজার শেষ Vivo, Oppo-র

বর্তমান সময়ে স্মার্টফোন (Smartphone) ছাড়া মানুষের জীবন একপ্রকার অচল। বাইরে বেরোনোর সময়ে সঙ্গে আর কিছু থাকুক বা না থাকুক ফোন এবং টাকা থাকা চাইই চাই। প্রাপ্তবয়স্ক হোক বা বয়স্ক মানুষ, এখন সকলেরই পছন্দ স্মার্টফোন। এদিকে মানুষের চাহিদার কথা মাথায় রেখে একের পর এক ফোন লঞ্চ করেই চলেছে কোম্পানিগুলি। ঠিক তেমনই নতুন বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গে কিছু দুর্দান্ত ফিচার যুক্ত এবং সবথেকে বড় কথা, সস্তায় 5G ফোন লঞ্চ করে ফোনপ্রেমীদের খিদে বাড়িয়ে দিয়েছে Realme। হ্যাঁ একদম ঠিক শুনেছেন আপনি।

নতুন বছরে নয়া স্মার্টফোনের সেল শুরু করেছে Realme

জানা গিয়েছে, সকলের কথা ভাবনা চিন্তা করে রিয়েলমি নাকি ‘চ্যাম্পিয়ন’ ফোন লঞ্চ করেছে। অন্তত ফোনপ্রেমীরা এমনই নাম দিয়েছেন Realme-র এই নতুন ফোনটির। আসলে ২০২৪ সালের ১ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত ‘চ্যাম্পিয়ন’ সিরিজের স্মার্টফোন রিয়েলমি সি৬৭ ৫জি-র নতুন বছরের সেল শুরু করেছে রিয়েলমি।

   

Realme C67 5G 33W SuperVOOC ফাস্ট চার্জিং এবং 120Hz ডাইনামিক ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে৷ এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি 6100 প্লাস প্রসেসর সহ 33W ফাস্ট চার্জিং-এর মতো ফিচারগুলো। সবুজ এবং কালো…আপাতত এই দুটি রঙে মিলবে ফোনটি। ক্রেতারা 4GB + 128GB ভেরিয়েন্টের ফোনটি কেনার ওপর ১০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট এবং নির্বাচিত ব্যাঙ্ক ক্রেডিট এবং ডেবিট কার্ডগুলিতে ১০০০ টাকার অতিরিক্ত ক্যাশব্যাক পেতে পারেন। 4GB + 128GB ভেরিয়েন্টের কার্যকরী মূল্য ১১,৯৯৯।

Flipkart এও পাওয়া যাবে এই ফোন

Realme C67 5G ফোনটি ৫ থেকে ৯ জানুয়ারি এবং ১৩ থেকে ১৯ জানুয়ারির মধ্যে realme.com এবং Flipkart-এ পাওয়া যাবে। আপনি Realme C67 5G (4GB + 128GB) তে নির্বাচিত ব্যাঙ্ক থেকে ১০০০ টাকার ডিসকাউন্ট কুপন এবং ১০০০ টাকা পর্যন্ত অফার পেতে পারেন। কোম্পানি দুটি ভেরিয়েন্টে ফোন লঞ্চ করেছে, আরো একটি ভেরিয়েন্টটি 4GB RAM + 128GB স্টোরেজ সহ এসেছে। যার দাম  ১৩,৯৯৯ টাকা এবং 6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা।

realme c67

  Realme C67 5G স্মার্টফোনে কোম্পানি 180Hz টাচ স্যাম্পলিং রেট, 45Hz থেকে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট সহ একটি 6.72 ইঞ্চি FHD ডিসপ্লে দিয়েছে। ডিসপ্লেটিতে 2400 X 1080 পিক্সেল রেজুলেশন থাকবে। এই ফোনটিতে একটি 50MP প্রাথমিক ক্যামেরা + 2MP পোর্ট্রেট ক্যামেরা রয়েছে।একই সময়ে, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে একটি 8MP ফ্রন্ট ক্যামেরা থাকছে। কানেক্টিভিটির কথা বলতে গেলে, ফোনটিতে রয়েছে 5G, 4G, 3G, 2G, Wi-Fi, Bluetooth 5.2, GPS, 3.5 mm হেডসেট জ্যাক এবং USB Type-C পোর্ট চার্জ করার জন্য।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর