২০ হাজারে 12GB RAM, 64MP ক্যামেরার ফোন! Vivo, Oppo-র বুপ কাঁপিয়ে ধামাকা POCO-র

নতুন স্মার্টফোন (Smartphone) কেনার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর। মাত্র ২০ হাজার টাকার মধ্যে বাজারে একটি দুর্দান্ত ফোন (Mobile Phone) লঞ্চ হতে চলেছে। জানা যাচ্ছে, এই ফোনের মধ্যে থাকবে 12GB RAM, সেইসঙ্গে থাকবে 64MP ক্যামেরা কোয়ালিটি। ছবি উঠবে একদম ঝকঝকে।

এখন নিশ্চয়ই ভাবছেন এই টাকার মধ্যে এত ভালো ফোন কোন কোম্পানি লঞ্চ করতে চলেছে? তাহলে বিস্তারিত জানতে আপনাকে টিকে থাকতে হবে এই প্রতিবেদনটির ওপরে। জানা যাচ্ছে, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১১ জানুয়ারির মধ্যে এই ফোন লঞ্চ হয়ে যাবে, যে কারণে সহজেই আপনি এই ফোন কিনে নিতে পারবেন।

১১ জানুয়ারি থেকে মিলবে ভারতে

   

আসলে POCO আগামী দিনে এক দুর্দান্ত ফোন লঞ্চ করতে চলেছে, যেখানে উল্লেখিত ফিচারগুলি পেয়ে যাবেন ফোন লাভার্সরা। ১১ জানুয়ারি এক অনলাইন ইভেন্টে বিশ্বব্যাপী X6 সিরিজ ও M6 Pro 4G স্মার্টফোন লঞ্চ করবে প্রতিষ্ঠানটি। অফিসিয়াল লঞ্চের আগে, সংস্থাটি আসন্ন পোকো এম 6 প্রো স্মার্টফোনের বিশেষ স্পেসিফিকেশন প্রকাশ করেছে। ফোনটিতে শক্তিশালী ক্যামেরার সঙ্গে ফাস্ট চার্জিং সাপোর্টও পেয়ে যাবেন আপনি।

POCO M6 Pro 4G ফোনে ১২০ হার্জ অ্যামোলেড ডিসপ্লেসহ থাকছে 12GB RAM ও 512GB স্টোরেজ। ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটিতে OIS ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। শুধু তাই নয়, ফোনটিতে ৬৭ ওয়াট টার্বোচার্জিংয়ের সাপোর্টও পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ এর সাথে লঞ্চ হবে এবং এতে 5000 mAh ব্যাটারি ব্যাকআপ থাকবে। সামনে সেলফি ও ভিডিও কলিং এর জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। অ্যামাজন সংযুক্ত আরব আমিরাতের সাইটে, POCO M6 Pro 4G-র 12GB ও 512GB স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ৮৯৯ এইডি। ভারতীয় মুদ্রায় যার মূল্য আনুমানিক প্রায় ২০,৩০০ টাকা।

poco ph

Flipkart সাইটে গেলেই পাবেন Poco X6

একই দিনে বিকেল সাড়ে ৫টার সময়ে পোকো ভারতে Poco X6 সিরিজও লঞ্চ করবে। ফোনটির টিজার ফ্লিপকার্টেও (Flipkart) দেখা গেছে অর্থাৎ এটি এক্সক্লুসিভভাবে ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি করা হবে। সিরিজটিতে দুটি মডেল থাকছে। একটি হল POCO X6 এবং অন্যটি হল POCO X6 Pro। বলা হচ্ছে যে প্রো মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি 8300 আল্ট্রা প্রসেসর দিয়ে সজ্জিত থাকবে। পোকো এক্স৬ প্রো-এর 12GB RAM এবং 512GB স্টোরেজ মডেলটি অ্যামাজন সংযুক্ত আরব আমিরাতে মূল্য ১২৯৯ এইডি। ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ২৯,৪৬৯ টাকা।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর