ধামাকা করতে ভারতে সবথেকে সস্তার ফোন লঞ্চ করছে OnePlus! দিনক্ষণ জানাল কোম্পানি

নতুন নতুন জিনিস কেনা অনেকের নেশা। কেউ আবার এমন জিনিসের সন্ধানে থাকেন যেটা চলবে দীর্ঘ দিনের জন্য। সময়ের সঙ্গে সঙ্গে প্রযুক্তি বদল হচ্ছে দ্রুত। যার ফলে নিজেকে আপডেট রাখার জন্য একটু খবর কম বেশি সবাইকেই রাখতে হচ্ছে।

স্মার্টফোন এমন একটা জিনিস যেটা প্রত্যেক মানুষের জীবনের সঙ্গে এখন ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। ধনী হোক বা গরীব, ভালো ফোন কেনার ইচ্ছা সকলের থাকে। তাই আজ আমরা এমন একটা ফোন নিয়ে এসেছি যেটা খুব তাড়াতাড়ি লঞ্চ হতে চলেছে। এবং এই ফোনের দাম থাকবে সকলের সাধ্যের মধ্যে। ফিচার কেমন সেটা চলুন জেনে নেওয়া যাক।

   

আসছে OnePlus Nord CE 4। এই ফোনে থাকতে চলেছে ভালো মানের ব্যাটারি। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন সেভেন জেন থ্রি চিপ থাকবে। কোম্পানি বলেছে, স্ন্যাপড্রাগন ৭ সিরিজের এই লেটেস্ট প্রসেসর কম পাওয়ার খরচ করেও দারুণ পারফরম্যান্স দিতে পারবে। যার ফলে স্মার্টফোনের ব্যাটারি দীর্ঘক্ষণ চালু থাকতে পারবে।

ওয়ানপ্লাসের তরফে জানানো হয়েছে, এই নতুন ফোনটিতে স্ন্যাপড্রাগন সেভেন জেন থ্রি চিপ পুরানো চিপের চেয়ে ১৫% দ্রুত কাজ করতে পারবে। গ্রাফিক্স গেম খেলার জন্য আগের থেকে অনেক ভালো হবে। এই কোম্পানির ফোনের অন্যতম বৈশিষ্ট্য এর ডিজাইন। আসন্ন এই ফোনেও ভালো ডিজাইন দেখা যাবে বলে আশা করা হচ্ছে।

OnePlus Nord CE 4 এর কিছু ঝলক সম্প্রতি সামনে এসেছে। যা থেকে অনুমান করা হচ্ছে যে এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরাগুলো আগের নর্ড সিই ৩ ফোনের থেকে কিছুটা আলাদা। এবারের ফোনে দুটি বড় ইউনিটের পরিবর্তে তিনটি ক্যামেরা মডিউল থাকতে চলেছে।

আগামী কয়েক দিনের মধ্যে OnePlus Nord CE 4 স্মার্টফোন সম্পর্কে কোম্পানি আরও কিছু জানাবে বলে আশা করা হচ্ছে। আপনাদের জানিয়ে রাখি, গত বছর লঞ্চ হওয়া OnePlus Nord CE 3 এর প্রাথমিক দাম ছিল ২৬ হাজার ৯৯৯ টাকা। নতুন এই ফোনের দামও হতে পারে ৩০ হাজার টাকার আশপাশে।

আরও জেনে রাখা ভালো, ফোনটির ব্যাক প্যানেলে অপো রেনো ১১ সিরিজের মতো টেক্সচার ডিজাইন রয়েছে। ফোনটি ১ এপ্রিল সন্ধ্যা ৬.৩০ মিনিটে লঞ্চ হবে।

ছোটোবেলা থেকে খেলাধুলোর প্রতি ভালোবাসা। এখন পেশা। বিভিন্ন প্রতিষ্ঠানে লিখছে বিগত কয়েক বছর ধরে।

সম্পর্কিত খবর