এক্সচেঞ্জ অফার নয়, বাম্পার ডিসকাউন্ট! ৩৮ হাজারের ফোন মাত্র ১১০০০-এ দিচ্ছে OnePlus

আপনিও কি স্মার্টফোন (Smartphone) কিনতে চান? আপনি কি ওয়ানপ্লাস (Oneplus) কোম্পানির কোন ফোন (Mobile Phone) কেনার ভাবনা চিন্তা করছেন তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। এমনিতেই ওয়ানপ্লাস (OnePlus) ফোন কিনতে গিয়ে অনেকেরই পকেট ফাঁকা হয়ে যাচ্ছে। এদিকে সম্প্রতি এই কোম্পানিটি OnePlus 12 এবং Oneplue 2R ফোন লঞ্চ করে সাড়া ফেলে দিয়েছে।

যদিও এই ফোন কিনতে গিয়ে এক প্রকার সকলের পকেট ফাঁকা হয়ে যাচ্ছে। তবে চিন্তা নেই, আপনারাও যদি বাজেট কম হয় তাহলে আপনিও ওয়ানপ্লাসের ফোন কিনতে সক্ষম হবেন বৈকি। হ্যাঁ ঠিক শুনেছেন। Oneplus-এর একটি ফ্ল্যাগশিপ ফোন ই কমার্স ওয়েবসাইটে একপ্রকার জলের দরে বিক্রি হচ্ছে। বলা ভালো, কয়েক হাজার হাজার টাকায় ফোন অর্ধেকেরও কম দামে বিক্রি শুরু হয়েছে।

   

এরকম অফার হয়তো আগে আপনি কখনও পাননি বা পাবেনও না। ৩৮ হাজার টাকার একটি ওয়ান প্লাস ফোন কোনোরকম এক্সচেঞ্জ অফার ছাড়াই এবার ফোনপ্রেমীরা পেয়ে যাবেন মাত্র ১১,০০০ টাকায়। হয় ঠিক শুনেছেন। এই ফোনটির নাম হল OnePlus 6T। এটি ২০১৮ সালে লঞ্চ হয়েছিল এবং লঞ্চের সময় এর ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৩৭,৯৯৯ টাকা। তবে এর রিফারবিশড মডেলটি Amazon-এ খুব কম দামে পাওয়া যাচ্ছে।

Amazon-এ রিফারবিশড OnePlus 6T 6GB RAM, 128GB স্টোরেজ, মিরর ব্ল্যাক ফোনটি মাত্র ১১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে, অর্থাৎ এর লঞ্চ মূল্যের চেয়ে ২৬,০০০ টাকা কম। আবার ব্যাঙ্ক অফারের সুবিধা নিতে পারলে, আপনি ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। সবথেকে বড় কথা, এই ফোনে রয়েছে ৬.৪১ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যা ৬০০ নিটস পিক ব্রাইটনেস প্রদান করে।

one plus 6t

এই স্মার্টফোনে রয়েছে অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর। ফটোগ্রাফির জন্য এতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার প্রাইমারি লেন্স ১৬ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি লেন্স ২০ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। তো আর দেরি কেন করছেন? অফার থাকতে থাকতে আজই কিনে ফেলুন এই ফোনটি।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর