Vivo, Oppo অতীত! মাত্র ৯০০০-এ 8GB RAM-র ফোন আনল মটোরলা, ফিচার্স চমকে দেবে

আপনি কি নতুন ফোন (Smartphone) কেনার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য রইল এক দুর্দান্ত খবর। বিশেষ করে আপনিও যদি সস্তার মধ্যে কোনও ভালো ফিচারযুক্ত ফোনের খোঁজ করে থাকেন তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। সকল ফোনপ্রেমীদের কথা মাথায় রেখে এক দুর্দান্ত ফোন লঞ্চ করেছে মটোরলা কোম্পানি (Motorola Mobility)। জানা গিয়েছে, এবার ভারতে (India) লঞ্চ হয়েছে Moto G24 Power বাজেট স্মার্টফোন। মটোরোলার এই স্মার্টফোনটিতে রয়েছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। আপনি জানলে আরও খুশি হবেন এই ফোনের দাম ৯,০০০ টাকারও কম।

রিয়েলমি, রেডমি, ইনফিনিক্সের মতো ব্র্যান্ডকে চ্যালেঞ্জ জানিয়ে ভারতে এই সস্তা 4G স্মার্টফোন লঞ্চ করেছে Lenovo মালিকানাধীন সংস্থাটি। এই স্মার্টফোনটি একটি বড় ব্যাটারির পাশাপাশি 50MP ক্যামেরা, 8GB পর্যন্ত RAM-এর মতো ফিচার সরবরাহ করে। চলুন জেনে নেওয়া যাক মটোরোলার নতুন এই বাজেট স্মার্টফোনের দাম ও ফিচার সম্পর্কে…

   

মটোরোলার এই বাজেট স্মার্টফোনটি দুটি স্টোরেজ ভেরিয়েন্টে আসে – 4GB RAM+ 128GB এবং 8GB RAM + 128GB। এই ফোনের বেস অর্থাৎ প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম  ৮,৯৯৯  টাকা। একই সময়ে, এর শীর্ষ ভেরিয়েন্টটি ৯,৯৯৯ টাকায় আসে। ইঙ্ক ব্লু এবং গ্লেসিয়ার ব্লু এই দুটি রঙের ভেরিয়েন্টে ফোনটি কিনতে পারবেন গ্রাহকরা।

এই ফোন কিনলে ৭৫০  টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। ৭ ফেব্রুয়ারি ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টের পাশাপাশি মটোরোলার ই-স্টোরে এর ফার্স্ট সেল অনুষ্ঠিত হবে। মটোরোলার এই বাজেট স্মার্টফোনটি 6.56 ইঞ্চি ডিসপ্লের সাথে আসে। ফোনটির ডিসপ্লেতে পাঞ্চ-হোল ডিজাইন রয়েছে এবং এটি এইচডি+ রেজোলিউশন সমর্থন করে। এই ফোনে রয়েছে MediaTek Helio G85 প্রসেসর। এটি 8GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত অভ্যন্তরীণ স্টোরেজ সাপোর্ট করে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 1 টিবি পর্যন্ত প্রসারিত হতে পারে।

motog

এই বাজেট স্মার্টফোনে 30W USB Type C ফাস্ট চার্জিং ফিচার সহ 6,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটিতে রয়েছে ওয়াটার রিপেলেন্ট ডিজাইন। এ ছাড়া এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে কাজ করে। কোম্পানি এই ফোনের সাথে ৩  বছরের জন্য সিকিউরিটি আপডেট দেবে। Moto G24 Power-এর পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ। এতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের মূল ক্যামেরা। এ ছাড়া ফোনটিতে একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ভিশন ক্যামেরা পাবেন। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর