বাজার পড়বে Tata-র! এবার সাশ্রয়ী মূল্যে ইলেকট্রিক Thar আনছে Mahindra, কাঁপবে মার্কেট

আপনিও কি গাড়ি (Car) কেনার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য রইল এক দুর্দান্ত সুখবর। এই খবরটি শুনলে আপনিও খুশিতে লাফাতে শুরু করবেন রীতিমতো। Mahindra কোম্পানির থার (Mahindra Thar) গাড়ি গ্রাহকদের মধ্যে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছে । এটি লঞ্চ হওয়ার পর থেকে প্রচুর বিক্রি হচ্ছে। এখন গ্রাহকরা মাহিন্দ্রা থারের ইলেকট্রিক সংস্করণের (Electric vehicle) জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

তবে, আসন্ন মাহিন্দ্রা থার EV গত বছর দক্ষিণ আফ্রিকায় গ্লোবাল ফিউচারস্কেপ ইভেন্টে থার.ই হিসাবে প্রবর্তিত ধারণার মডেল থেকে বেশ আলাদা হবে। রেন্ডারিং শিল্পী প্রত্যুষ রাওয়াত ডিজিটালভাবে আসন্ন 2025 Mahindra Thar EV এর একটি উপস্থাপনা তৈরি করেছেন, যা বর্তমান 3 Door সংস্করণের পরিবর্তে 5 Door যুক্ত মডেল হবে। ডিজিটাল রেন্ডার অনুসারে, আসন্ন Mahindra Thar EV এর ডিজাইন কনসেপ্ট মডেলের থেকে সম্পূর্ণ আলাদা হবে। এর গ্রাউন্ড ক্লিয়ারেন্স হবে ৩০০ মিলিমিটার, যা আগের চেয়ে বেশি।

   

গাড়িটিতে মাহিন্দ্রার লোগো সহ একটি বনেট থাকতে পারে, সাথে বর্গাকার আকৃতির কোয়াড DRLs থাকতে পারে। ক্লোজ গ্রিলে তিনটি আয়তক্ষেত্রাকার কাটআউট, মাহিন্দ্রা টুইন পিকস লোগো এবং থার.ই ব্যাজিং থাকবে।

আসন্ন THAR EV-তে নকশার পরিবর্তনগুলি সম্ভবত এটি ভারতীয় এবং বিশ্ব উভয় বাজারের কাছে আকর্ষণীয় করার পরিকল্পনার অংশ। গাড়িটি রফতানি-প্রস্তুত হবে বলে আশা করা হচ্ছে এবং মাহিন্দ্রার নতুন INGLO Born-বৈদ্যুতিক প্ল্যাটফর্ম দিয়ে সজ্জিত করা হবে।

mahindra thar

ব্যাটারি প্যাকটি 60-80 কিলোওয়াটের মধ্যে ক্ষমতা রয়েছে বলে অনুমান করা হয় এবং একটি দ্বৈত মোটর সেটআপ ফিচারযুক্ত হবে। Mahindra Thar EV 2025 বা তার পরে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে, যার প্রত্যাশিত মূল্য ২৫ থেকে ৩০ লক্ষ টাকা হবে।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর