দুর্দান্ত ক্যামেরার সাথে 8GB RAM! মাত্র ৬৭৯৯ টাকায় বাম্পার ফোন আনল LAVA, জানুন ফিচার্স

গত বছর ডিসেম্বরে লঞ্চ করা হয়েছিল Lava Yuva 3 Pro। লাভা এখন তার বেস অর্থাৎ স্ট্যান্ডার্ড মডেল যুবা থ্রি চালু করেছে। অ্যামাজনের (Amazon) মাধ্যমে বিক্রি হবে এই স্মার্টফোন (Smartphone)। LAVA-র বাজেট ফোনটির দাম ৭ হাজার টাকারও কম। এছাড়াও এই ফোনে 128GB UFS 2.2 স্টোরেজ ফিচার দেওয়া হয়েছে।

লাভার বাজেট ফোনটি দুটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে, একটি 4 জিবি র‍্যাম + 64 জিবি এবং অন্যটি 4 জিবি র‍্যাম + 128 জিবি। এই ফোনের প্রারম্ভিক দাম 6,799 টাকা। একই সময়ে, এর শীর্ষ ভেরিয়েন্টটি 7,299 টাকায় বাজারে পাওয়া যাবে। আগামী ১০ ফেব্রুয়ারি থেকে ই-কমার্স ওয়েবসাইট অ্যামাজন এবং লাভার ই-স্টোরে এই ফোন বিক্রি শুরু হবে বলে বিভিন্ন প্রতিবেদনে জানানো হয়েছে। ইক্লিপস ব্ল্যাক, কসমিক ল্যাভেন্ডার এবং গ্যালাক্সি হোয়াইট, এই তিনটি রঙে কেনা যাবে ফোনটি।

   

লাভার বাজেট স্মার্টফোনটি 6.5 ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লের সাথে আসে, যা 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফোনের ডিসপ্লে HD+ রেজোলিউশন সাপোর্ট করে। এই ফোনে রয়েছে ইউনিসোক টি606 অক্টাকোর প্রসেসর, 4 জিবি র‍্যাম এবং 128 জিবি পর্যন্ত ইউএফএস 2.2 স্টোরেজ। ফোনটির র‍্যাম ভার্চুয়ালি আরও কবেমগা পর্যন্ত বাড়ানো নেওয়া যাবে। সঙ্গে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ বাড়ানোর অপশন দেওয়া হয়েছে এই ফোনে।

Lava Yuva 3-তে 18W ফাস্ট চার্জিং ফিচার সহ 5,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেমে কাজ করে। কোম্পানি ফোনের সাথে একটি অ্যান্ড্রয়েড 14 আপগ্রেড দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। এই স্মার্টফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এতে রয়েছে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে পাবেন 5 মেগাপিক্সেল ক্যামেরা।

এক নজরে উল্লেখযোগ্য কিছু ফিচার: ডিসেম্বরে লঞ্চ হওয়া এই ফোনে 50MP এবং 8MP এর সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটিতে একটি 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 720 x 1600 পিক্সেল। ফোনটি অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেমে কাজ করে। এই ফোনে 8GB RAM এবং 128GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সাপোর্ট অপশন রয়েছে।

সম্পর্কিত খবর