মাত্র ৫ হাজার টাকায় ব্র্যান্ডেড স্মার্টফোন! দুর্ধর্ষ অফার দিচ্ছে Flipkart, মিস করলেই লস

আপনিও যদি এক নতুন স্মার্টফোন (Smartphone) কেনার কথা ভেবে থাকেন তাহলে আপনার জন্য রইল একটি দারুণ সুখবর। বিশেষ করে আপনিও যদি বাজেটের মধ্যে একটি ভালো ফিচারযুক্ত ফোনের সন্ধান করে থাকেন তাহলে আপনার জন্য রয়েছে বাম্পার খবর।

flipkart

   

আপনার বাজেট যদি ৬-৭ হাজার টাকার কাছাকাছি হয় এবং নতুন স্মার্টফোন খুঁজছেন, তাহলে এই সুযোগটি আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) দিওয়ালি শেষ হওয়ার পরেও স্মার্টফোনগুলিতে কিছু বিশাল ছাড় পাওয়া যাচ্ছে।

বর্তমান সময়ে ভারতে স্মার্টফোনের বাজারে একের পর এক ফোন কোম্পানি রীতিমতো ঝড় তুলেছে। তারমধ্যে অন্যতম হল POCO । এদিকে বছরের শেষে Flipkart Mobiles Bonanza শুরু হয়েছে। এই সেলে আপনি একদম জলের দরে কিছু ফোন পেয়ে যাবেন। যার মধ্যে অন্যতম হল POCO। আপনি ফ্লিপকার্টে POCO C51 খুব কম দামের মধ্যে পেয়ে যাবেন।

ফ্লিপকার্ট অনুযায়ী, আপনি এই দুর্দান্ত ফোনটি ৬০০০ টাকারও কমে পেয়ে যাবেন। ফ্লিপকার্টে আগামী ৬ ডিসেম্বর অবধি এই সেল চলছে। আর এই সেল চলাকালীন আপনি এই ফোনটি পেয়ে যাবেন একদম কম দামে। এমনিতে খোলা বাজারে POCO C51 স্মার্টফোনটির ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৯,৯৯৯ টাকা, কিন্তু বর্তমানে ফ্লিপকার্ট মোবাইল বোনানজা সেলের অফারে এটি ৩৭% ফ্ল্যাট ডিসকাউন্টে আপনি মাত্র এটি ৬,২৪৯ টাকায় পেয়ে যাবেন।

শুধু তাই নয়, আবার ব্যাঙ্ক অফার কাজে লাগালে মিলবে ১০% অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। এছাড়া আপনার যদি Axis Bank-এর কার্ড থেকে থাকে তাহলে আপনি ৫% ক্যাশব্যাক পেয়ে যাবেন।এছাড়া আপনি যদি ফোনটি কেনার সময়ে এয়ারটেলের সিম নেন তাহলে পোকো সি৫১-এর দামের ওপরে ৭.৫% ছাড় পেয়ে যেতে পারেন। পোকো সি৫১ স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫২ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে যার রেজোলিউশন এইচডি প্লাস। ডিসপ্লেটি রেজোলিউশন 1600 x 720 পিক্সেল, অ্যাসপেক্ট রেশিও 20: 9, পিক ব্রাইটনেস 400 নিট, পিক্সেল ঘনত্ব 296 পিপিআই এবং নাইট লাইট সমর্থন করে। পোকো সি 51 একটি মিডিয়াটেক হেলিও জি 36 প্রসেসর দ্বারা চালিত যা 12 এনএম প্রক্রিয়ার উপর নির্মিত।

poco

পোকো ৪ জিবি LPDDR4X RAM এবং ৬৪ জিবি ইএমএমসি ৫.১ স্টোরেজের চিপসেট লঞ্চ করেছে। সংস্থার দাবি, এতে ভিআরএএম সহ ৭ জিবি পর্যন্ত RAM রয়েছে। স্মার্টফোনটিতে মাইক্রো-এসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানোর অপশন রয়েছে।

সম্পর্কিত খবর