মাত্র ২৩০০ টাকায়! Vivo-র এই 5G স্মার্টফোনে দুর্দান্ত ছাড় Flipkart-এ, রয়েছে চমকে দেওয়া ফিচার্স

ভিভো (Vivo) স্মার্টফোন (Smartphone) মানুষের প্রথম পছন্দ। আপনি যদি একটি নতুন স্মার্টফোন কিনতে চান তাহলে ভিভো টি টু এক্স ৫ জি (vivo T2x 5G) আপনার জন্য একটি ভাল বিকল্প হিসাবে প্রমাণিত হতে পারে। ফোনটির দামও খুব কম এবং এতে ফিচারগুলোও চমৎকার। তবে এটি কেনার আগে ডিসকাউন্ট অফার থেকে শুরু করে স্পেসিফিকেশন পর্যন্ত জেনে ভালো করে জেনে নিন।

Vivo স্মার্টফোনে বিরাট ছাড় ফ্লিপকার্টে

আপনি ফ্লিপকার্ট (Flipkart) থেকে ভিভো টি ২ এক্স ৫ জি (১২৮ গিগাবাইট + ৮ গিগাবাইট র‍্যাম) অর্ডার করতে পারেন। এই ফোনের এমআরপি ২০,৯৯৯ টাকা এবং আপনি ২৮% ছাড়ের পরে এটি ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়াও, অনেক ব্যাংক অফারও পাওয়া যাচ্ছে এই ফোনের মূল দামের ওপরে। আলাদাভাবে ব্যাংক অফারও দেওয়া হচ্ছে। তবে সবচেয়ে বেশি ছাড় দেওয়া হচ্ছে এক্সচেঞ্জ অফারে।

   

আপনি যদি ফ্লিপকার্টে পুরানো স্মার্টফোনটি ফেরত দেন তবে আপনি তার পরিবর্তে ১১ হাজার ৭০০ টাকা ছাড় পেতে পারেন। কিন্তু এ ধরনের ডিসকাউন্ট পেতে হলে আপনার পুরোনো স্মার্টফোনের কন্ডিশন ঠিক থাকা উচিত এবং সেটাও নির্ভর করে পুরনো ফোনের মডেলের ওপর। ফোন ভালো অবস্থায় থাকলে ছাড় বেশি পাবেন। পণ্যটির ১ বছরের ওয়ারেন্টি দিচ্ছে কোম্পানি। আপনি যদি আজ ফোনটি অর্ডার করেন তবে এটি ১৪ জানুয়ারীর মধ্যে ডেলিভারি হবে।

vivo T2x 5G specification

স্পেসিফিকেশন নিয়ে আপনাকে খুব বেশি ভাবতে হবে না। ফোনটিতে দেওয়া হচ্ছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ক্যাপাসিটি। এ ছাড়া এতে দেওয়া হচ্ছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে। ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে ফোনটিতে। ফোনটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকায় ব্যাকআপও ভালো।

vivo t2x 5g

আপনি যদি ভিভো টি২এক্স ৫জি স্মার্টফোন টি কিনেন, তাহলে আপনি আরও অনেক দুর্দান্ত ফিচারের সুবিধা পাবেন। এই স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে। এর স্ক্রিন ক্যাপাসিটিভ মাল্টি-টাচ। এতে ২৪০৮×১০৮০ পিক্সেল রেজোলিউশন পাওয়া যাবে। ভিভোর হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ এ চলে।

সম্পর্কিত খবর