দিনে খরচ ২ টাকারও কম! সস্তার রিচার্জ আনল BSNL, টেক্কা Jio-Airtel’কে

আপনিও কি স্মার্টফোন ব্যবহার করেন? আপনিও কি একটি কম দামের রিচার্জ প্ল্যানের খোঁজ করছেন? তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। বছরের পর বছর ধরে ভারতের বড় বড় টেলিকম সংস্থাগুলি একে অপরকে টেক্কা দিতে কিছু না কিছু অফার এনেই চলেছে।

এবারও কিন্তু তার ব্যতিক্রম ঘটল না। তবে এবার সকলকে টেক্কা দিয়ে একটি চমকপ্রদ রিচার্জ প্ল্যান আনল ভারতের অন্যতম বড় টেলিকম সংস্থা BSNL। বিএসএনএল এমন একটি রিচার্জ প্ল্যান এনেছে যা শুনলে আপনিও চমকে যাবেন।

   

এবার ৪৮ টাকার রিচার্জে আপনিও পেয়ে যেতে পারেন ৩০ দিন অবধি ভ্যালেডিটি। হ্যাঁ ঠিকই শুনেছেন। এই অফারটি তাদের জন্য একদম সোনায় সোহাগা হিসেবে প্রমাণিত হবে যারা বেশি কাউকে ফোন করতে চান না অথচ সিমটা সচল রাখতে চান। BSNL-এর এই প্ল্যানের নাম হল Combo 48 । কেন্দ্রীয় সরকার পরিচালিত এই কোম্পানি তার গ্রাহকদের জন্য অনেক সুবিধাজনক সস্তা প্ল্যান এনেছে, যার মধ্যে অন্যতম হল এই ৪৮ টাকার রিচার্জ প্ল্যানটি ৪৮ টাকার এই প্যাক রিচার্জ করলে মূল অ্যাকাউন্টে ১০ টাকা ব্যালেন্স পাবেন।

bsnl

আপনি অন্য নম্বরে কল করতে পারেন। এই রিচার্জ প্ল্যানের অধীনে বিনামূল্যে কলিং-এর সুবিধা পাবেন না কিন্তু। অন-নেট এবং অফ-নেট উভয় ক্ষেত্রেই ব্যবহারকারীকে প্রতি মিনিটে ২০ পয়সা করে ফি দিতে হবে।

বিএসএনএলের কম্বো ৪৮ প্ল্যানের অনেক ভ্যালিডিটি থাকলেও এতে ইন্টারনেট ও এসএমএস সুবিধা নেই। যদিও এটি রিচার্জ করতে এখন গ্রাহককে তার মোবাইলে BSNL-এর Selfcare অ্যাপ ডাউনলোড করতে হবে। এই অ্যাপটি iOS এবং Android ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।হওয়ার আগে আপনাকে রিচার্জ করতে হবে। এক্ষেত্রে আপনি ৩০ দিনের অতিরিক্ত মেয়াদ পাবেন। তাহলে আর দেরি না করে আজই নিয়ে নিন বিএসএনএল-এর সিম।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর