১০ হাজার টাকার কমে তিনটি দুর্দান্ত স্মার্টফোন! ক্যামেরা থেকে RAM … সবই দারুণ

আধুনিক সময়ে নতুন জামা কাপড়ের মতো নতুন ফোন কেনা একটা ফ্যাশান হয়ে গিয়েছে। কিন্তু ফ্যাশান করতে গিয়ে পকেট একেবারে ফাঁকা করে ফেললে তো আর চলবে না। তাছাড়া বিরিয়ানি আর ডাল ভাতের পার্থক্যটাও বুঝতে হবে সবাইকে। যারা বোঝেন তারা নিজের সামর্থ্য অনুযায়ী ফোন কেনেন। এখন টেকনোলজি অনেক বদলে গিয়েছেম উন্নত হয়েছে। তাই কম দামের মধ্যেও রয়েছে ভালো ভালো ফিচার যুক্ত স্মার্টফোন। যে ফোনগুলোর কথা আপনাদের বলতে চলেছি প্রত্যেকটা নামকরা কোম্পানির। অখ্যাত কোনও কোম্পানির ওপর ভরসা করে টাকা খরচ না করাই ভালো। আজ আপনাদের জন্য এম্ন কিছু স্মার্টফোনের খবর নিয়ে এসেছি যেগুলোর দাম ১০ হাজার টাকার কম। কোনও কোনও ফোনের দাম ডিসকাউন্ট কিংবা বিভিন্ন অফারের পর দাম কমে যেতে পারে আরও। ফলত টাকা সেভিংস হবে নিসছিত রূপে। চলুন জেনে নেওয়া কম দামের ভালো কিছু ফোনের দামঃ-

Realme 13C

এই স্মার্টফোন এখন অনেক কম দামে পাওয়া যাচ্ছে। দাম দশ হাজার টাকার অনেক নিচে। এখন কিনলে এই ফোন পেয়ে যাবেন ৭ হাজার ৭৯৯ টাঁকায়। এই ফোনে আপনি পেয়ে যাবেন ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশন।

POCO C51

   

এই ব্র্যান্ডের ফোন এখন খুব চলছে। আপাতত অনলাইনে পাওয়া যাচ্ছে ৪৫ শতাংশ ডিসকাউন্ট অফারের সঙ্গে। এখন কিনলে ফোনটি পেয়ে যাবেন ৫ হাজার ৯৯৯ টাকায়। জনপ্রিয় এই স্মার্টফোনে আপনি পেয়ে যাবেন ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশন।

Realme Narzo N53

এই হাইফাই ফোনতার দামও এখন অনেক কমে গিয়েছে। ফোনে রয়েছে ৪জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশন। দাম এখন কমতে কমতে হয়েছে ৭ হাজার ৯৯৯ টাঁকায়।

  • অনলাইনে অনেক সময় ভালো ভাল অফার দেওয়া হয়, চলে সেল। নতুন ফোন কেনার আগে সেদিকে খেয়াল রাখুন। দাম অনেক কম পড়তে পারে। অনেক ফোনের ওপর থাকে ব্যাংক অফার, ভাগ্য ভাল থাকলে এক্সচেঞ্জ অফারের মাধ্যমেও পেয়ে যেতে পারেন ভালো ছাড়।

ছোটোবেলা থেকে খেলাধুলোর প্রতি ভালোবাসা। এখন পেশা। বিভিন্ন প্রতিষ্ঠানে লিখছে বিগত কয়েক বছর ধরে।

সম্পর্কিত খবর