বিদ্যুৎ গেলেও নেই চিন্তা! এবার তেল ছাড়াই চলবে জেনারেটর, দাম নামমাত্র

গরমকাল (Summer) আসছে। আর এই গরমের সময়ে একটা জিনিস নিয়ে সবাই যেন আতঙ্কে থাকে। আর সেটা হল বিদ্যুৎ (Electricity) বিচ্ছিন্ন হওয়া। এমনিতেই বিগত কিছু বছর ধরে গরমের মাত্রা যেন হু হু করে বেড়েই চলেছে। সেখানে যদি কারেন্ট না থাকে বাড়িতে তাহলে তো চুল্লিতে ভেঁপে যাওয়ার সমান হবে। তবে আর চিন্তা নেই, বাজারে এসে গেল এক দুর্দান্ত জেনারেটর যার দরুন আপনার মুশকিল আসান হবে।

হ্যাঁ ঠিকই শুনেছেন। এই জেনারেটর দিয়ে আপনি পাখা, লাইট থেকে শুরু করে টিভি সবই চালাতে সক্ষম হবে। শীতের দিনে এই কারেন্ট চলে যাওয়ার সমস্যা কম হয়। কিন্তু, গ্রীষ্মের দিনগুলিতে অসুবিধা যেন আরও বৃদ্ধি পায়। সেক্ষেত্রে এবার আপনার চিন্তার দিন শেষ। জ্বালানি ছাড়া চলবে জেনারেটর। ফলে গ্রীষ্মের সময়ে নির্ঝঞ্ঝাটভাবে থাকতে পারবেন আপনি। আপনি যদি আপনার এলাকায় বিদ্যুৎ বিভ্রাট এড়াতে পোর্টেবল সৌর শক্তি জেনারেটর কিনতে পারেন। ই-কমার্স সাইটে এরকম অনেক অপশন পাবেন।

   

আজ এই প্রতিবেদনে আমরা আপনাকে এখানে সরবাদ পোর্টেবল সৌর শক্তি জেনারেটর সম্পর্কে বলতে চলেছি। এটি বাড়িতে ব্যবহার করা ছাড়াও যেকোনো জায়গায় আপনার সাথে নিয়ে যেতে পারেন। Sarrvad Portable Solar Power Generator টি এই ভ্যাপসা গরমের সময়ে আপনার জন্য সেভিয়র হবে। অ্যামাজন-এ SARRVAD Portable Solar Power Generator-এর দাম ১৮,০০০ টাকা। এতে রয়েছে ১৫০ ওয়াটের এসি আউটপুট। এর ওজন ১.৮৯ কেজি।

sarrvad portable solar power generator

এছাড়াও এতে ২টি ডিসি পোর্ট এবং ৩টি ইউএসবি পোর্ট রয়েছে। এই পোর্টেবল সৌর শক্তি জেনারেটর সম্পূর্ণরূপে চার্জ করা হলে একটি আইফোন ৮-কে প্রায় ৮ বার চার্জ করা যেতে পারে। এটির সাহায্যে ফোন, ট্যাবলেট, ল্যাপটপ, LED লাইট, রেডিও, মিনি ফ্যান এবং টিভি চালাতে পারেন। তাহলে আর দেরি না করে আজই কিনে ফেলুন এই সোলার জেনারেটরটি।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর