T20 বিশ্বকাপ নিয়ে বড় ভবিষ্যদ্বাণী সৌরভ গাঙ্গুলির, জানিয়ে দিলেন ফাইনালে কে খেলবে

এবছর T-20 বিশ্বকাপে দারুণ পারফরম্যান্স দেখিয়েছে টিম ইন্ডিয়া। চিরশত্রু পাকিস্তানের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে জয়ীর হাসি হেসেছে রোহিত ব্রিগেড। ম্যাচ জেতার সাথে উপরি পাওনা বিরাট কোহলির ফর্মে ফেরা। কোহলির ব্যাটিংয়ের ওপর ভরসা করে জয় ছিনিয়ে নেয় ভারত।

দীপাবলিতে এবছর সবচেয়ে বড় উপহার দিয়েছেন কিং কোহলি। অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম দুই ম্যাচে পাকিস্তান ও নেদারল্যান্ডসকে পরাজিত করার পর অবশেষে দক্ষিণ আফ্রিকার কাছে ৫ উইকেটে নিজের হার স্বীকার করে ভারতীয় ক্রিকেট দল। আর তারই মাঝে প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) বড় ভবিষ্যদ্বাণী করেছেন।

সৌরভ গাঙ্গুলির মতে ভারতীয় দল ফাইনালে যাচ্ছেই। আত্মবিশ্বাসের সাথে বার্তা দেন যে, বাকি সমস্ত দলের আগে ভারতের ফাইনালে পৌঁছানোর টিকিট কনফার্ম হয়ে যাবে। সৌরভের কথা শুনে বোঝা যাচ্ছিল যে, তিনি টিম ইন্ডিয়ার ওপর কতটা বিশ্বাস রাখেন।

দৃঢ় প্রত্যয়ের সাথে সৌরভ বলেন যে, ‘‘ভারতীয় দল এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচে হেরেছে। সবাই ভালো করছে। আমি আশাবাদী যে ভারতীয় দল যোগ্যতা অর্জন করবে এবং ফাইনাল খেলবে। আগে গ্রুপ পর্বের দুই ম্যাচ বাকি তারপর সেমিফাইনাল। ভারত ভালো খেলবে কিন্তু এটা যে কারোরই খেলা হতে পারে।”

bcci sourav ganguly

প্রসঙ্গত T-20 বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে হলে টিম ইন্ডিয়াকে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচই জিততে হত। আজ বাংলাদেশের বিরুদ্ধে জয় পেয়েছে টিম ইন্ডিয়া। বাকি রইল জিম্বাবয়ে। আর বাংলাদেশের বিরুদ্ধে জয় পেয়েই গ্রুপ টেবিলের শীর্ষে পৌঁছল ভারতীয় দল। সেমিফাইনালে যাওয়া আর হল না বাংলাদেশ ও পাকিস্তানের।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button