‘আমি মনে করি তোমার দলে সুযোগ পাওয়া উচিত”, রোহিত শর্মা বলেছিলেন রায়নাকে

কলকাতাঃ আইপিএল ২০২২-র মেগা নিলামে সুরেশ রায়না অবিক্রিত। CSK-র হয়ে আইপিএলে একাধিক ইনিংস খেলা ৩৫ বছর বয়সী সুরেশ রায়নার অ-বিক্রয় ভক্তদের জন্য হতবাক সংবাদ ছিল। ভক্তরা সিএসকে দল নিয়ে বেশ হতাশ। যারা রবিন উথাপ্পা, ডোয়াইন ব্রাভো এবং আম্বাতি রায়ডুর মতো বয়স্ক খেলোয়াড়দের উপর বাজি ধরেছে কিন্তু সুরেশ রায়নাকে বিড করেনি। CSK টিম ম্যানেজমেন্টের তরফ থেকে বলা হয়েছে যে, সুরেশ রায়না তার দলে আর ফিট নন, যার কারণে তাদের এই সিদ্ধান্ত নিতে হয়েছে। সম্প্রতি সুরেশ রায়না আর ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার একটি পুরনো ইনস্টাগ্রাম লাইভ ভিডিও ভাইরাল হচ্ছে। ভিডিওতেয় রোহিত শর্মা বলেছিলেন যে, তিনি চান সুরেশ রায়না দলে সুযোগ পান।

সুরেশ রায়না বলেন, ‘আমার মনে হয় ক্রিকেট এখনও আমার অন্দরে রয়েছে। সিলেকশন আমার হাতে নেই, পারফর্ম করা আমার হাতে। আমি সবসময় ক্রিকেট উপভোগ করেছি। আমরা একসঙ্গে অনেক খেলেছি, আপনি জানেন আমার পদ্ধতি কেমন। আমি মনে করি যখন পরিস্থিতি ঠিকঠাক চলে না, তখন কাউকে না কাউকে সামনে থেকে খেলোয়াড়দের সমর্থন করা উচিত।”

সুরেশ রায়নার কথার সঙ্গে একমত পোষণ করে রোহিত শর্মা বলেন, ‘আমিও অনুভব করি যে এত বছর ধরে আমি তোমাকে খুব কাছ থেকে দেখেছি, মানুষও তোমাকে খেলতে দেখেছে। আমি কোথাও অনুভব করছি যে, তোমার দলে সুযোগ পাওয়া উচিত কিন্তু এখন দেখা যাক কী হয়। আমাদের হাতে যা আছে তাই করা উচিত।’

বলে দিই যে, সুরেশ রায়না আইপিএল ইতিহাসের অন্যতম সফল ব্যাটসম্যান। সুরেশ রায়না মিস্টার আইপিএল নামেও পরিচিত। সুরেশ রায়না ২০৫ আইপিএল ম্যাচে ৩২.৫২ গড়ে ৫৫২৮ রান করেছেন। এই সময়ে তার স্ট্রাইক রেট ১৩৬.৭৩ ছিল। আইপিএলে সুরেশ রায়নাও ২৫টি উইকেটও নিয়েছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button