দেবের বাংলা উচ্চারণ নিয়ে ব্যঙ্গ সুদীপ্তার! রেগে আগুন নায়কের অনুরাগীরা

মুম্বইতে নিজের ছোটবেলা কাটিয়েছেন টলিউড অভিনেতা দেব (Dev)। তাই আজও তার বাংলা উচ্চারণ নিতে আলোচনা সমালোচনার শেষ নেই। কেও কেও তাকে নিয়ে মজা করেন, তো কেও তার উচ্চারণ নিয়ে শুরু করে দেন ট্রোল। আর সদ্যই এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আবারো তাকে ট্রোল হতে দেখা যাচ্ছে। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) উচ্চারণ নিয়ে সমালোচনা করতেই রেগে আগুন ভক্তরা।

শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত শোতে উপস্থিত ছিলেন দেব এবং সুদীপ্তা। সেখানেই ব্যাঙ্গের সুরে সুদীপ্তা দেবকে জিজ্ঞাসা করেন, “২০২৩ নাকি ২০৩২ কবে নাগাদ সঠিক বাংলায় ডায়লগ বলতে শুনব”? দেবের উচ্চারণের সমস্যা নিয়ে এভাবে ট্রোল করে দর্শকদের চটিয়ে দেন সুদীপ্তা। অনেকেই দেবের হয়ে ব্যাটিং করতে নেমে পড়েন।

দেব অবশ্য অনেকবার নিজের সমস্যার কথা স্বীকার করে নিয়েছেন। তার কথায় যাতে হিন্দির টান না থাকে সেই চেষ্টাই করে যাচ্ছেন তিনি। আজকাল অবশ্য তার সেই পুরনো টান আর তেমন একটা দেখা যায়না। তবে সুদীপ্তা সেই নিয়ে মজা করতেই তাকে নিয়ে ট্রোল শুরু হয়ে গিয়েছে।

look 4a

অনেকেই আসরে নেমে আচ্ছাসে শোনান সুদীপ্তা চক্রবর্তীকে। যদিও এজন্য দেব এবং সুদীপ্তার মধ্যে যে সম্পর্ক খারাপ হয়েছে একথা ভাবার কোনো কারণ নেই। যেহেতু অভিনেতা নিজেই স্বীকার করে নিয়েছেন পুরোটা। জানিয়ে রাখি দেবের আগামী প্রজেক্টে রয়েছেন সুদীপ্তা।

আপাতত দুজনেই ব্যস্ত ‘বিনোদিনী, একটি নটীর উপাখ্যান’ নিয়ে। সুদীপ্তার কাছেই আবার প্রশিক্ষণ নিচ্ছেন অনস্ক্রিন বিনোদিনী রুক্মিণী মৈত্র। কারণ থিয়েটারের মঞ্চে বিনোদিনীর চরিত্রে অভিনয় করেছেন সুদীপ্তা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button