আর Zee News-এ দেখা যাবে না সুধীর চৌধুরীকে! পদত্যাগ করে শুরু করতে চলেছেন নিজের ব্যবসা

এবার জি নিউজ এর এডিটর-ইন-চিফ তথা সিইও সুধীর চৌধুরী পদত্যাগ করেছেন তার পদ থেকে। শুধু ইস্তফাই দেননি তিনি, শুরু করতে চলেছেন নিজের নতুন ব্যবসা। সংবাদসুত্র থেকে জানা যাচ্ছে যে, সেই জন্যই জি মিডিয়া কর্পোরেশনের ক্লাস্টার ১-এর সিইও পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি।

আজ প্রায় এক দশক হয়ে গেল তিনি যুক্ত রয়েছেন জি মিডিয়া নেটওয়ার্কের সাথে, কিন্তু এবার সেই সমস্ত সম্পর্ক ছিন্ন করে এক নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। জানা যায় মোট দু’বার তিনি এই সংস্থায় যোগ দিয়েছেন। মাঝখানে একবার ইন্ডিয়া টিভিতে যোগ দিলেও ২০১২ সালে তিনি আবারো জি নিউজে যোগ দেন। তার শুরু করা শো ডেইলি নিউজ অ্যান্ড অ্যানালাইসিস (DNA) একটি বড় হিট প্রমাণিত হয়। সারা ভারতে সর্বোচ্চ TRP কালেক্ট করতে সক্ষম হয় তার শো।

জি মিডিয়া তাদের অফিসিয়াল বিবৃতিতে জানায় যে “আনুষ্ঠানিকভাবে জানানো হচ্ছে যে, সুধীর চৌধুরী, সিইও ক্লাস্টার ১, জি মিডিয়া কর্পোরেশন লিমিটেডে তাঁর পরিষেবা থেকে পদত্যাগ করেছেন। যেহেতু সুধীর তাঁর নিজস্ব উদ্যোগ শুরু করতে চান, তাই জি মিডিয়া ভারাক্রান্ত হৃদয়ে তাঁর পদত্যাগপত্র গ্রহণ করেছে।” তবে এর সাথে নেট মাধ্যমে জি গ্রুপের কর্ণধার সুভাষ চন্দ্র এর একটি চিঠিও সামনে এসেছে।

সুভাষ চন্দ্র জানান যে, “আমি দু’দিন ধরে সুধীরকে বোঝানোর চেষ্টা করেছি। তবে, তিনি তাঁর ফ্যান-ফলোয়িং ব্যবহার করে নিজের একটি উদ্যোগ শুরু করতে চান। আমি তাঁর উন্নতির পথে বাধা দিতে চাইনা। তাই আমি তাঁর পদত্যাগপত্র গ্রহণ করেছি এবং তাঁর ভবিষ্যতের জন্যেও শুভকামনা জানিয়েছি।” এরই সাথে আগামী ৮ জুলাই সুধীরের জন্য একটি নৈশভোজেরও আয়োজন করেছেন।

তবে সুধীর চৌধুরী যে বহুদিন ধরেই নিজের ব্যাবসা শুরুর কথা ভেবেছিলেন সেই ব্যাপারেও এদিন তিনি সুভাষ চন্দ্রকে জানান। বেশ কয়েকদিন ধরেই তার পদত্যাগপত্র নিয়ে কানাঘুঁষো শোনা যাচ্ছিল এদিন তার সত্যতা সামনে আসে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button