পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে যাচ্ছে উরু, এমন বোল্ড রূপে আগে দেখা যায়নি শুভশ্রীকে! চক্ষু ছানাবড়া সবার

মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), সেটা অবশ্য ২ বছর আগেই হয়েছেন। কিন্তু ইউভান জন্মানোর পর থেকে ওজন বেড়ে যাওয়ায় বেশ ট্রোল্ড হয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। থুরথুরে বুড়ি, থলথলে বৌদি কতকিছু শুনতে হয়েছে তাকে। কিন্তু আজকাল শুভশ্রী আবারো নিজের পুরাতন লুকে ফিরে এসেছেন। আর তাই দেখে অনেকে নিজের চোখ ফেরাতে পারছেন না।

সেই পুরাতন ছিপছিপে চিত্তাকর্ষক কমনীয় লুকে ধরা দিয়েছেন তিনি। আর ত্বক এতই মসৃণ যে, মাখনের চেয়েও বেশি মসৃণ দেখাচ্ছে তার ত্বক। এবারে তিনি কালো পোশাকে আবেদনময়ী লুকে ধরা দিয়েছেন। হাই স্লিট পোশাক থেকে চিকন পা উঁকি দিচ্ছে কোণায়। একের পর এক হট পোজে ছবি তুলিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে উষ্ণতা বাড়িয়ে দিয়েছেন তিনি। ছবির ওপর ক্যাপশন দিয়েছেন ‘Black mystique’।

আর এদিকে শুভশ্রীর ছবি দেখে হাল একদম খারাপ অনুরাগীদের। নেটিজেনদের কেও লিখলেন ‘সেনসুয়াস, সিডাকটিভ, অ্যাপিলিং-এর মতো কথাও ছোট হয়ে যায় এই ছবির কাছে। আমি ভাষা হারিয়েছি।’, তো কেও ছবির উষ্ণতাকে ইঙ্গিত করে লিখেছেন ‘আরে কেউ এসি চালাও। আমার খুব গরম লাগছে।

সোশ্যাল মিডিয়াতে আপাতত ভাইরাল হচ্ছে শুভশ্রীর লুক। আবেদনময়ী লাস্যে ইন্টারনেট সেনসেশনে পরিণত হয়েছে তার ব্ল্যাক মিস্টিক ছবিগুলো। এর কয়েকদিন আগে লাল পাড় সাদা শাড়ি লুকেও ভাইরাল হয়েছিলেন তিনি। সেবার ট্র্যাডিশনাল লুকে নেট কাঁপিয়েছিলেন তিনি। আর এবার ওয়েস্টার্ন লুকে ইন্ডাস্ট্রি কাঁপালেন তিনি।

বক্স অফিসে আবারো নাম আসছে তার।‘বৌদি ক্যান্টিন’ ছিল তার শেষ অভিনয়। এরপর তিনি OTT প্ল্যাটফর্মে ডেবিউ করেন ‘ইন্দুবালা ভাতের হোটেল’ দিয়ে। ৭৫ বছর বয়সী প্রৌঢ়ার চরিত্রে দেখা যাবে তাকে। সবাই তাকিয়ে রয়েছেন কিভাবে লাস্যময়ী, আকাঙ্ক্ষিনীকে প্রৌঢ়ার মানায় তাই দেখতে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button