ঠিক যেন দেবী! কালীপুজোয় ভিন্ন রূপে দেখা গেল শুভশ্রীকে, রাজ ঘরণীকে দেখে চোখ ফেরানো দায়

শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) বর্তমান টলিউডের (Tollywood) অন্যতম বিখ্যাত নায়িকা। তিনি রূপে যেমন সর্বাঙ্গসুন্দরী, লাস্যময়ী কাজেও তেমনই কর্মমনস্ক। তিনি রাধিকাও বটেন, সাধিকাও বটেন। তাকে এর আগেও বিভিন্ন আচার অনুষ্ঠানে যোগ দিতে দেখা গেছে। আর কালীপুজোতে তিনি উপস্থিত ছিলেন নিজের ব্যাপার বাড়িতে। সেখানে শুধু উপস্থিত ছিলেন বললে ভুল বলা হয়, রীতিমত পুজোতে অংশগ্রহণ করেছেন।

সেই ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে। সাধিকা রূপেও সবার মন জয় করে নিলেন তিনি। লাল পাড় সাদা শাড়ি আর সাথে গা ভর্তি সোনার গহনা। মাথায় গোঁজা ছিল ফুলের মালা জড়ানো খোঁপা। পুজোয় বসেছেন তিনি। এদিন সমস্ত আচার বিধি পুঙ্খানুপুংখ ভাবে মেনে কালীপুজো করলেন তিনি।

শুভশ্রীকে এই নয়া অবতারে দেখে অনেকেই চোখ ফেরাতে পারছিলেন না। কমেন্ট বক্স ভরে গিয়েছে মন্তব্যে। একজন লিখলেন ‘তুমি সত্যিকারের বাঙালি, অভিনয় থেকে বাড়ি পর্যন্ত তুমি বাঙালির কালচার ধরে রেখেছ, স্বাভাবিক চালচলন খুবই ভালো লাগে।’

আরেকজনের বক্তব্য ‘এই ভিডিও টা দেখে সত্যি কেন যে চোখে জল চলে এলো বুঝলাম না, আমার দিদি সব দিক থেকে সেরা’। তাকে এই রূপে দেখে যে মানুষ কতটা পছন্দ করেছেন সেটা কমেন্ট সেকশন দেখলে বেশ ভালোই বোঝা যায়। সমালোচনা ছাড়িয়ে এখন তিনি নেটিজেনদের প্রিয় পাত্রী হয়ে উঠেছেন।

তবে এই প্রথম না, এর আগে দুর্গাপুজোর সময়েও ব্যাপার বাড়িতে ছিলেন তিনি। সেবার মাকে বরণ করা জন্য গেছিলেন তিনি। আর কালীপুজো উপলক্ষ্যে আবারো বাপের বাড়ি বর্ধমানে ছুটে গিয়েছেন তিনি। প্রিয়জনদের মাঝে বেশ ভালই সময় কাটালেন তিনি।

এদিকে ছুটি কাটিয়ে এসে বিরাট ব্যস্ত হয়ে পড়বেন তিনি। কয়েকদিন আগেই তার শেষ অভিনয় ‘বৌদি ক্যান্টিন’ মুক্তি পেয়েছে। এবার শীঘ্রই ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর মাধ্যমে OTT প্ল্যাটফর্মে নাম লেখাচ্ছেন তিনি। একেবারে থুরথুরে বুড়ির চরিত্রে অভিনয় করবেন শুভশ্রী।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button