‘ইউভান তো আমাদের প্ল্যানেই ছিলনা’, নিজের সন্তান নিয়ে এ কী বললেন শুভশ্রী!

ইউভানকে চেনেন তো? রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) এবং শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly) সাধের ছেলে তিনি। কিন্তু তাকে নিয়ে বড় সত্য প্রকাশ্যে এনেছেন শুভশ্রী। সদ্যই এক সাক্ষাৎকারে অনেক অজানা কথা জানিয়েছেন তিনি। সেখানেই তিনি সমস্ত সত্যি জানিয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকার দেন শুভশ্রী। সেখানে মা হওয়ার সময় থেকে শুরু করে ইন্দুবালা ভাতের হোটেলের অভিনয় নিয়ে অনেক অজানা কথা সামনে আনেন তিনি। সেখানেই তিনি বলেন যে, ‘অভিনেত্রীর বিয়ে হয়ে যাওয়া মানে তাদের কেরিয়ার শেষ হয়ে যাওয়া’ কিন্তু একেবারেই ঠিক কথা নয় ’।

শুভশ্রী সেখানে বলেন যে, ১৭ বছর বয়সে ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেন তিনি। সেই সময় অনেক কথা শোনেন তিনি যে, ‘অভিনেত্রীর কেরিয়ার ১০ বছরের। বিয়ে হয়ে গেলেই তুমি শেষ।’ কিন্তু শুভশ্রীর মতে এখন দিন বদলেছে, সময়ও বদলেছে। তাই এখন অনেক কিছু নিয়ে কাজ করতে পারছেন তারা।

সেখানে রাজ চক্রবর্তীর সাথে তার সম্পর্ক নিয়েও বড় খোলাশা করেন তিনি। রাজের সাথে নিজের সম্পর্ক নিয়ে শুভশ্রী বলেন,‛সহজ-সরল নদীর প্রবাহের মতো। অভিমান ছবির শ্যুটিংয়ের সময় বিষয়টি ঘটে। ও আমাকে এসে ওর মনের কথা জানায়। একেবারে সরাসরি বউ হওয়ার প্রস্তাব দেয়। আর আমিও রাজি হয়ে যাই’।

raj subhashree

প্রসঙ্গত, ২০১৭ সালে তাদের বাগদান হয়। এরপর ২০১৮ সালে বিয়ে করে নেন তারা। এরপর বিয়ের ২ বছরের মাথায় ২০২০ সালে ইউভানের জন্ম হয়। হাবজি গাবজির শ্যুটিং ফ্লোরে জানতে পারেন তিনি মা হয়েছেন! এভাবেই হঠাৎ জানেন তার বাড়িতে নবাগত অতিথি আসছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button