এবার দীপাবলিতে বাজার কাঁপানো অফার! গ্রাহকদের জন্য ভাণ্ডার খুলে দিল SBI

আপনি কি সামনের দীপাবলিতে গাড়ি বা বাড়ি কেনার পরিকল্পনা করেছেন, তাহলে আপনার জন্য রয়েছে দারুণ খবর। এবার দেশের বৃহত্তম ব্যাঙ্ক, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank of India) তাদের গ্রাহকদের জন্য এক বড়সড় ঘোষণা করেছে। আপনিও যদি একজন SBI গ্রাহক হন এবং উৎসবের মরসুমে ব্যক্তিগত লোন বা গাড়ি লোন অথবা গোল্ড লোন নেওয়ার পরিকল্পনা করছেন, তাহলে আজকের প্রতিবেদন আপনার খুবই কাজে আসতে পারে।

SBI এখন দুর্দান্ত অফার করছে তার গ্রাহকদের। এমনকি এই লোনের জন্য লাগবে না কোনো প্রসেসিং ফি। আকর্ষণীয় সুদের হারে SBI থেকে লোন পেয়ে যাবেন। এই ব্যাপারে তারা প্রথম জানায় তাদের ট্যুইটার হ্যান্ডেলে। সেখানে SBI ট্যুইট করে যে, ‘এবার উৎসবের মরশুমে আনন্দ উপভোগ করুন নিজের প্রিয়জনদের সাথে। আর এই আনন্দের মরশুমে SBI সবচেয়ে কম সুদে নিয়ে এসেছে জিরো প্রসেসিং ফি, আকর্ষণীয় গাড়ির লোন, ব্যাক্তিগত এবং গোল্ড লোন। এক্ষুনি আবেদন করুন YONO অ্যাপ থেকে বা bank.sbi থেকে।’

ট্যুইটের সাথে একটি ভিডিও জুড়ে দেয় ব্যাংক। তারা জানিয়েছে যে, শুভ উৎসবের মুহূর্তকে আরো স্মরণীয় করে তুলতে আজই SBI এর থেকে গাড়ির লোন নিয়ে গাড়ি কিনে উপভোগ করুন। এছাড়া SBI নিজেদের পোর্টফোলিও আপগ্রেড করেছে বিভিন্ন অফারের সাথে। একদম ন্যূনতম সুদে SBI এই সমস্ত লোন অফার করছে।

এছাড়াও, স্বাধীনতার 75 বছর পূর্ণ হওয়ার উপলক্ষ্যে, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া একটি বিশেষ স্কিম ‘ উত্সব ডিপোজিট’ চালু করেছে। এই স্কিমে নিজের নাম নথিভুক্ত করার শেষ তারিখ আগামী 28 অক্টোবর, 2022 পর্যন্ত।

এখানে আপনি মাত্র 75 দিনের জন্য টাকা জমা দিয়েও বিশেষ FD স্কিমের সুবিধা নিতে পারেন। এই বিশেষ স্কিমে, ব্যাঙ্ক 1,000 দিনের মেয়াদে আমানতের ওপর বার্ষিক 6.10 শতাংশ সুদের হার অফার করছে। প্রসঙ্গত প্রবীণ নাগরিকরা 0.50% অতিরিক্ত সুদের হারের সুবিধা উপভোগ করবেন এক্ষেত্রে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button