এই ব্যাঙ্কের সঙ্গে ঘরে বসেই শুরু করুন ব্যবসা, প্রতিমাসে হবে মোটা টাকা আয়

করোনা শুধু মানুষের জীবনই কেড়ে নেয়নি পাশাপাশি কেড়ে নিয়েছে লাখো চাকরিও। হ্রাস পেয়েছে মানুষের উপার্জন। দেশে চাকরির বাজার এতোটাই খারাপ যে বড়ো বড়ো ডিগ্রিধারী লোকেরাও হন্যে হয়ে ঘুরছে একটা কাজের জন্য। উচ্চবিত্ত পরিবারের মানুষজন এই ধাক্কা সামলে নিলেও বাজ পড়েছে মধ্যবিত্ত এবং নিম্ন মধ্যবিত্তদের জীবনে।

এমতাবস্থায় চাকরির খোঁজ ছেড়ে বেশিরভাগ মানুষই ঝুঁকেছে বিভিন্ন স্টার্ট আপের দিকে। এমতাবস্থায় অনেকেই খুঁজছে কীভাবে বাড়িতে বসেই করোনার থাবা বাঁচিয়ে কিছু উপার্জন করা যায়। আজ এমনই এক খবরের কথা বলবো এই প্রতিবেদনে যেখানে আপনি বাড়িতে বসেই দারুন রোজগার করতে পারবেন।

দেশের মানুষের স্বার্থে সরকার যেমন এগিয়ে আসছে তেমনই রাষ্ট্রায়ত্ত বিভিন্ন সংস্থা এবং বেসরকারী কিছু সংস্থাও তরুণ সম্প্রদায়ের কথা ভেবে রোজগারের পথ খুলে দিচ্ছে। আর এই কাজে সর্বাগ্রে রয়েছে SBI। এবার তারা নিয়ে এসেছে তাদের ফ্র্যাঞ্চাইজির অফার, যেখানে আপনি বিপুল রোজগার করতে পারবেন। কিন্তু কিভাবে কি করতে হবে ভাবছেন? চলুন জেনে নিই সমস্ত কিছুই।

প্রথমত আপনার রাস্তার পাশে জমি থাকা আবশ্যক। তাহলেই আপনি এই ফ্র্যাঞ্চাইজি পাওয়ার যোগ্য। এবার আপনার রাস্তার ধারের সেই জমিয়ে SBI এর ATM বসালে আপনিও প্রতি মাসে প্রচুর ফাঁকা রোজগার করতে পারবেন। সবচেয়ে। বড় কথা আপনাকে বিনিয়োগ করতেও হবেনা এক্ষেত্রে।

কত টাকা আয় হয়?

বর্তমানে SBI তাদের পরিষেবা বাড়ানোর লক্ষ্যে ATM পরিষেবা লোকালয়ের মধ্যে আরো সহজে উপলব্ধ করতে চাইছে। দেশের বৃহত্তম এই ব্যাংক তাদের ATM এর ফ্র্যাঞ্চাইজি নেওয়ার জন্য প্রচুর টাকা দিয়ে থাকে, পরিমাণ শুনলে হাঁ হয়ে যাবেন আপনিও। এখানে আপনি প্রতিমাসেই পেয়ে যাবেন ৬০,০০০ টাকা বা বছরে ৭.২০ লক্ষ টাকা! তবে এই ফ্র্যাঞ্চাইজি নেওয়ার আগে কিছু বিষয় মাথায় রাখা জরুরি।

গুরুত্বপূর্ন কিছু বিষয়

১) আপনার অবশ্যই ৫০-৮০ বর্গফুট জমি থাকতে হবে।

২) অন্য এটিএম থেকে কমপক্ষে ১০০ মিটার দূরে থাকতে হবে।

৩) আপনার জায়গাটি অবশ্যই গ্রাউন্ড ফ্লোরে হইয়া উচিত, তাছাড়া রাস্তাতে যাওয়ার সময় যেন সেটি নজরে আসে।

৪) ২৪ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহের দায়িত্ব আপনাকেই নিতে হবে, এছাড়া ১ কিলোওয়াট বিদ্যুৎ সংযোগ এর প্রয়োজন হয়।

ব্যাস এই শর্তগুলি পুরন হলে আপনিও বাড়িতে বসে বিপুল আয়ের সুবিধা পেয়ে যাবেন, তাই আর দেরি না করে জলদি জলদি আবেদন করে ফেলুন স্টেট ব্যাংকে গিয়ে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button