৫০ হাজারের মেশিন দিয়ে বাড়িতে বসে শুরু করুন এই ব্যবসা, প্রতিদিন হবে ২৫০০ টাকা আয়

আপনার মধ্যে যদি সৃজনশীলতা থেকে থাকে তাহলে আপনি অনেক কিছুই করতে পারেন। এমনকি কাজের ভিন্ন ভিন্ন উপায়ও খুঁজে বের করে নিতে পারবেন। ব্যবসার (Business) ক্ষেত্রেও সেকথার খুব একটা ব্যতিক্রম দেখা যায় না। তাই আজ আমরা সৃজনশীল ব্যক্তিদের জন্য এমন এক ব্যবসার কথা জানাবো যেখান থেকে বেশ মোটা অংকের টাকা উপার্জন করতে পারেন আপনি।

ব্যবসার কথা বললেই প্রথমে মাথায় আসে মোটা অংকের বিনিয়োগ, কিন্তু আজ যে ব্যবসার কথা বলবো সেখানে খুব বেশি বিনিয়োগের প্রয়োজন পড়বে না। মাত্র ৫০,০০০ টাকা বিনিয়োগ করলেই এই ব্যবসা শুরু করতে পারবেন। আর সেখান থেকে আপনার দৈনিক আয় ২৫০০ থেকে ৩০০০ টাকা ছাড়িয়ে যেতে পারে।

বর্তমানে মানুষ বেশ ডিজাইনার বাড়ি তৈরী করছে। কিন্তু বাড়ির অভ্যন্তরীণ সাজসজ্জার তেমন ভালো ডিজাইনার পাওয়া দায়। পেলেও খুব ভালো হয়না। বাড়ির ভিতরের দেওয়াল সাজিয়ে তুলতে ঘড়ির জুড়ি মেলা ভার। হালে চল উঠেছে CO2 ওয়াল ঘড়ির। নিজের সৃজনশীলতা দিয়ে বাড়ির ভেতর সাজিয়ে তুলতে পারেন এই নয়া ঘড়ির দ্বারা।

Co2 ওয়াল ঘড়ির চাহিদা দ্রুত বেড়ে চলেছে। বহুদূর থেকে মানুষ এই Co2 ওয়াল ঘড়ি কাস্টমাইজ করতে যায়। আপনি মাত্র ৫০,০০০ টাকার মেশিন দিয়েই সেই কাজ করতে পারেন। আসলে এটি একটি CO2 লেজার কাটিং মেশিন। খুব সহজেই দারুণ দারুণ ঘড়ির ডিজাইন তৈরি করতে পারবেন আপনি।

মাত্র ২৫০ টাকা খরচ হয় এগুলি তৈরি করতে এবং সেগুলিকে আপনি ২৫০০ টাকায় বিক্রি করতে পারবেন। পুরোটা নির্ভর করবে আপনি কতটা দুর্দান্ত ডিজাইন তৈরী করতে পারেন। এমনকি তৈরি করতেও খুব কম সময় লাগে। ডিজাইন করার পর মাত্র ১০ মিনিটেই তৈরি হয়ে যায় এই ঘড়ি। এবার আপনি দিনে ৫ টি এরকম। অর্ডার পেলেই ন্যূনতম ২৫০০ টাকা লাভ হবে আপনার। মাসে ৭৫,০০০ টাকা রোজগার করাটাও খুব জটিল কিছু নয় এক্ষেত্রে।

wall clock wc12 clock writings on the wall home decor 28615526907955 1024x1024

তাছাড়া বর্তমানে অনলাইনের চল বাড়ায় আপনি অনলাইন এবং অফলাইন, উভয়ক্ষেত্রেই নিজের ব্যবসার পরিধি বাড়িয়ে তুলতে পারেন। ভালো কাজ করলে ধীরে ধীরে আপনার কাছে ভিড় বাড়বে। পরে ফ্লিপকার্ট, অ্যামাজন, মিশোর মতো জায়গাতেও বিক্রি করতে পারেন আপনার ডিজাইন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button