‘গাঁটছড়া’ সিরিয়াল প্রেমীদের জন্য চরম দুঃসংবাদ! মাথায় হাত দর্শককূলের

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া (Gaatchora)। এবার সেই ধারাবাহিকে বিশেষ পরিবর্তন এসেছে। ধারাবাহিকের অন্যতম বিখ্যাত জুটি ঋদ্ধি এবং খড়ি। এই দুজনের মধ্যেকার কেমিস্ট্রি দর্শকদের কাছে অন্যতম আকর্ষণ। শোলাংকি এবং গৌরব চ্যাটার্জীর জুটি দর্শকদের মনে দারুণ দাগ কাটে।

কিন্তু এবার সেই কেমিস্ট্রিতে ভাঙন ধরেছে। ‘গাঁটছড়া’তে আর দেখা যাবে না খড়িকে! শোলাঙ্কি রায়ের জায়গায় এবার ধারাবাহিকে আসছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী। গাঁটছড়ার নতুন খড়ি হতে চলেছেন খেলাঘর সিরিয়ালের স্বীকৃতি মজুমদার।

আর এক খবর শুনে রীতিমত ভেঙে পড়েছেন অনেক দর্শক। তারা নিজেদের অতিপ্রিয় শোলাঙ্কির বদলে কাওকে মেনে নিতে পারছেন না। এদিকে এই সিরিয়ালের হাত ধরেই খুব শীঘ্র পর্দায় ফিরছেন স্টার জলসার জনপ্রিয় নায়িকা স্বীকৃতি মজুমদার।

এর আগে খেলাঘরে তার শান্টু-পূর্ণা জুটি ছিল সুপারডুপার হিট। এবার সেই জনপ্রিয়তা দেখা যাবে এই ধারাবাহিকেও। প্রসঙ্গত শুধু খড়ির মুখ নয়, বদল আসছে ঋদ্ধিমানের মুখেও। আসলে এই সিরিয়ালের প্রায় প্রতিটি চরিত্রই বদল হতে চলেছে। জনপ্রিয় এই সিরিয়ালের হিন্দি রিমেক দেখা যাবে টিভির পর্দায়।

Gaatchora

ঋদ্ধির চরিত্রে অভিনয় করছেন ক্রুশল আহুজা। এর আগে তিনি ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে কর্ণের ভূমিকায় অভিনয় করেছেন। যদিও বাংলা ইন্ডাস্ট্রি ছেড়ে ক্রুশল হিন্দি ইন্ডাস্ট্রিতে বহু আগেই যোগ দিয়েছেন। সেখানে বিখ্যাত ধারাবাহিক ‘রিস্তো কা মাঞ্ঝা’ সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button