একটি বার্তায় বুঝিয়ে দিলেন অভিরূপ তার কী হন! শ্রাবন্তীর উত্তরে ফের শুরু হল জলঘোলা

টলিউডের সেরা সুন্দরীদের তালিকায় শীর্ষে থাকবেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। তবে বয়সটাও তার বেশ ভালই বেড়েছে এবার। একেবারে ৩৬ এ পা দেবেন তিনি। কিন্ত এই মধ্য চল্লিশেও তার চেহারার জেল্লা হার মানাবে উঠতি নায়িকাদের। এবার এই বিশেষ দিনটিতে তিনি পাড়ি দিয়েছেন বিদেশে। আর তার সাথে গিয়েছে তার ছেলে অভিমন্যু। কিন্তু সেই নিয়ে কানাঘুষোয় শোনা যাচ্ছে আরেকটি নাম। রহস্যময় সেই ব্যক্তি কে জানেন?

বহুদিন ধরেই বিখ্যাত ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে তাকে জড়িয়ে অনেক কথাই সামনে এসেছে। যদিও তিনি অভীরূপকে বিশেষ বন্ধু বলতেই পছন্দ করেন। তবে এবার নাকি তিনি তার বিশেষ বন্ধুকে একই ট্রিপে নিয়ে গিয়েছেন বিদেশ ভ্রমণের উদ্দেশ্যে। তাদের সম্পর্ক যে, বিশেষ বন্ধুত্বেই সীমাবদ্ধ নেই, সেই ব্যাপারে তিনি মুখে কিছু না বললেও পাবলিক ঠিক আঁচ করে নিয়েছে।

শ্রাবন্তীর সাথে রোশন সিং এর সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকেই এই ব্যবসায়ীর সাথে সম্পর্ক বাড়তে থাকে অভিনেত্রীর। বাড়ির পুজোই হোক বা হলিডে ট্রিপ, কিংবা ইন্ডাস্ট্রির অন্দরের ফিল্মি পার্টি সব জায়াগাতেই আজকাল শ্রাবন্তীকে দেখা যাচ্ছে অভিরূপের সঙ্গে। নিজেকে সিঙ্গল বললেও তিনি যে ডুবে ডুবে জল খাচ্ছেন সেই নিয়ে নিঃসন্দেহ সবাই। তবে এই সম্পর্ককে নিশ্চিত করেছেন খোদ প্রেমিক মহাশয়। কোনরকম রাখঢাক না রেখেই জন্মদিনের শুভেচ্ছাবার্তা প্রেরণ করেন তিনি।

দিন কয়েক আগে মালদ্বীপে বেড়াতে গিয়ে সেখানের ভ্রমণের একটি ছবি পোস্ট করে অভীরূপ লিখেছেন , ‘শুভ জন্মদিন.. সবসময় এইভাবেই তারকার দ্যুতি ছড়াতে থাকো… তোমার বিরাট ফ্যান’। আর প্রেমিকের এই আহ্বানে শ্রাবন্তী চটজলদি প্রত্যুত্তর দেন যে, ‘ধন্যবাদ মিস্টার ফ্যান’। তাদের দুজনের এমন মাখমাখ প্রেম দেখে কারোরই আর কিছু বুঝতে বাকি নেই। সে শ্রাবন্তী যতই বলুন যে অভিরূপ তার ‘স্পেশ্যাল ফ্রেন্ড’।

টলিপাড়ায় শ্রাবন্তী চিরদিনই সেনসেশন গার্ল। সিনেমা হোক বা ব্যক্তিগত জীবন, পুরোটাই সাধারণ মানুষের কাছে খুবই মুখরোচক এক চর্চার বিষয়। কয়েকদিন আগে নিজের খোলামেলা শরীরের কারণে নেটপাড়ায় আগুন ধরিয়ে দিয়েছেন তিনি। কামনাময়ী উষ্ণ চাহনি আর শরীরের উষ্ণ আকাঙ্খা ঝড় তুলেছে পুরুষ অনুরাগীদের মনে। সেখানে ভিডিও পোস্ট করে এই লাস্যময়ী লিখেছেন যে, “Music That Makes Me Fall In Love With The Country All Over Again”,

srabanti pic 2f

তবে এইসব বিতর্কে মাথা ঘামাবার সময় নেই তার কাছে। তিনি এখন খুবই ব্যস্ত। টলিউড তো বটেই, এর পাশাপাশি ঢালিউডেও দূর্দান্ত সফল হয়েছেন এই বঙ্গললনা। মাসেই মুক্তি পেয়েছে শান্ত খান এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ছবি ‘বিক্ষোভ’। প্রসঙ্গত জানিয়ে রাখি যে, এই সিনেমাটি তৈরি হয়েছে Bangladesh -এর সড়ক আন্দোলনকে কেন্দ্র করে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button