শ্রাবন্তীর বাড়িতে এল নতুন অতিথি, ছবি দেখে হাঁ সকলে! শুরু হল নতুন গুঞ্জন

জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর বাড়িতে এসেছে নতুন অতিথি। ব্যক্তিগত জীবন থেকে রাজনীতি সমস্ত বিষয়েই খবরের শিরোনামে থাকেন তিনি। সম্প্রতি একটি দামী ব্র্যান্ডের বিলাসবহুল গাড়ি নিজের নামে করেছেন তিনি। শ্রাবন্তীর কেনা এই গাড়িটির নাম হলো ভলভো এক্স সি ৬০। আর এই গাড়ির দাম নিয়েই শুরু হয়েছে নতুন গুঞ্জন।

প্রসঙ্গত, ভারতীয় বাজারে ‘ভলভো এক্সসি ৬০’ গাড়িটির দাম হলো প্রায় ৬৫ লক্ষ ৯০ হাজার টাকা। গাড়ি কিনেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি, সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় এই পোস্ট। গাড়ির আকাশছোঁয়া দামকে ঘিরে আবারও একবার আলোচনা-সমালোচনার আসর বসে তাকে ঘিরে। একথা স্পষ্ট যে এই গড়িটি কিনতে একটি মোটা অঙ্কের অর্থ ব্যয় করতে হয়েছে তাকে।

srabanti 1

এইদিন হলুদ রঙের ওয়ান পিস আর স্নিকার পায়ে শো-রুমে উপস্থিত ছিলেন টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী। শো রুমে বসে কেক কেটে নিজের নতুন সাফল্য উদযাপন করতে দেখা যায় নায়িকাকে। এইদিন পরিবারের নতুন অতিথির সাথে নানান পোজে ছবিও তোলেন তিনি। আর সেইসব ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই গাড়ির দামের এই মোটা অঙ্ক দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। আপাতত তার ব্যক্তিগত জীবনের বিতর্ক ভুলে গাড়ির দাম নিয়ে গুঞ্জন উঠেছে নেটপাড়ায়।

srabanti 12

২০২১ এর বিধানসভা নির্বাচনে লড়েছিলেন এই অভিনেত্রী। তখনই জানা যায় তার সম্পত্তির পরিমাণ। সেই হিসেব অনুযায়ী HDFC ব্যাঙ্কের দুটি অ্যাকাউন্টের একটিতে রয়েছে ১ কোটি ১০ লাখ ৬১ হাজার ৫৫১ টাকা এবং অন্যটিতে ৫০,০০০ টাকা। এর সাথে সাথে HDFC ব্যাঙ্কে মোট ৩৮ লক্ষ ১২ হাজার ৪৫৬ টাকার ঋণ রয়েছে তার নামে। এছাড়াও তখন তার হাতে ছিলো নগদ ১ লক্ষ টাকা। মিউচুয়াল ফান্ডে ৭ লক্ষ ও জীবনবীমাতে ছিলো ১০ লক্ষ টাকা। এইসমস্ত বাদ দিলেও আরও বিভিন্ন জায়গায় তার মোট বিনিয়োগের পরিমাণ ১ কোটি ২৮ লক্ষ ১১ হাজার ৫৫১ টাকা।

srabanti 13

প্রসঙ্গত এটিই তার কেনা একমাত্র গাড়ি নয়। এছাড়াও তার গ্যারাজের শোভা বাড়াচ্ছে অডি কিউ ৭ সিরিজের একটি গাড়ি যার দাম প্রায় ৫৩ লক্ষ ৭২ হাজার ২০০ টাকা। এর পাশাপাশি ৭ লক্ষ ৮৬ হাজার ২৫০ টাকা মূল্যের একটি মারুতি ব্যালেনোও রয়েছে তার গ্যারাজে।

সম্পত্তির কথা বললে গয়নার দিক দিয়েও পিছিয়ে নেই টলিউডের এই সুন্দরী অভিনেত্রী। সোনা, হিরে, প্লাটিনাম এবং অন্যান্য মূল্যবান ধাতুর মোট যা গয়না রয়েছে তার কাছে তার মূল্য হলো ২৯ লক্ষ ৭২ হাজার ২০০ টাকা। এছাড়াও তিনি একটি ১ লক্ষ ৪৪ হাজার ৫০০ টাকার হাতঘড়িও ব্যবহার করেন। বেহালা এবং পর্ণশ্রীতে তার নামে ১২৭১ এবং ২২০০ স্কয়ার ফিটের ফ্ল্যাট দুটির বর্তমান বাজার মূল্য ১ কোটি ৮০ লক্ষ টাকা।

srabanti 14

এছাড়াও তার কাছে স্থাবর সম্পত্তি হিসেবে রয়েছে ৬ বিঘা ১০ কাঠার একটি চাষযোগ্য জমি যার দাম প্রায় ৮ লক্ষ টাকা। তার এই জমিটি রয়েছে দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্সে। বেহালা এবং পর্ণশ্রীতে তার নামে ১২৭১ এবং ২২০০ স্কয়ার ফিটের দুটি ফ্ল্যাট রয়েছে যার বর্তমান বাজার মূল্য ১ কোটি ৮০ লক্ষ টাকা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button