বাথরুমে শ্রাবন্তী, হট ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল! দেখে ঘুম উড়ছে ৮ থেকে ৮০ সবার

শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee) নামটা শুনলেই বাঙালি পুরুষদের হৃদয়ে আজও কেমন দোলা দিয়ে যায়। লাস্যময়ী এই সুন্দরী অনেক পুরুষেরই ড্রিমগার্ল। তবে বিতর্ক তার সর্বক্ষণের সঙ্গী। মাঝেমধ্যেই উষ্ণতার পারদ চড়িয়ে দিয়ে পুরুষের হৃদয়ে ব্যাথা দেন তো কখনো তিনি নতুন একখানা বিয়ে করছেন তো আবার কখনো খবর আসছে বিয়ে ভাঙার।

বিতর্কে না থাকলে চলেনা শ্রাবন্তীর। এবার আরো একবার নিজের কামিনীকাঞ্চনা রূপে ধরা দিয়েছেন তিনি। এদিকে টলিপাড়ায় জোর গুঞ্জন যে তিনি আবার নতুন করে প্রেম করছেন। প্রেমিকের নাম অভিরূপ। যদিও তারা একে অপরকে শোভন এবং বৈশাখীর মতো ঘনিষ্ঠ বন্ধু বলতেই বেশি পছন্দ করেন। তবে গোপনে গোপনে তারা নাকি অনেক কাছকাছি চলে এসেছেন।

এদিকে কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকতে দেখা যায় তাকে। সেখানেই আবারো নিজের আগুন রূপকে প্রকাশিত করে উষ্ণ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সোজা বাথরুম থেকে নিজের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। সেখানে লাস্যময়ী সুন্দরীকে দেখা যাচ্ছে বাথটবে গা এলিয়ে শুয়ে আছেন।

ছবিতে দেখা যাচ্ছে নিজের শরীরের অর্ধেক অংশ জলে ডুবিয়ে হতে গোলাপ ফুল নিয়ে রয়েছেন তিনি। তবে বাথরুমে জলে থাকলেও গহনাও ছিল তার অঙ্গে। কানে দুল, হাতে আংটি ও ব্রেসলেট সমেত আর সাথে যোগ্য সঙ্গত দিয়েছে স্মোকি আই ও ডার্ক লিপস্টিক।

পরনে ছিল থাই স্লিট গাউন। সেখানে তার উন্মুক্ত উরু থেকে লাস্য একেবারে ঝরে ঝরে পড়ছে। ছবিতে কামার্ত দৃষ্টিতে চেয়ে থাকতে দেখা গেছে এই লাস্যময়ী বঙ্গললনাকে। ছবি পোস্ট করার সময় ক্যাপশনে লিখে দেন যে, ‛যদি এটা তোমাকে খুশি রাখে, তাহলে সেটাকে শান্ত রাখো’।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

আর ইতিমধ্যেই নেটপাড়ায় ভাইরাল সেই ছবি। সেখানে একের পর এক কমেন্টের বন্যায় ভাসিয়ে দিয়েছেন নেটিজেনরা। ফুলের সামনে যেমন মৌমাছি ঘুরতে থাকে সেভাবেই তার কমেন্ট সেকশনে ভিড় জমিয়েছে ভগ্ন হৃদয় পুরুষের দল। কেও লিখেছেন ‘সেক্সি’ তো কেও হার্ট এবং আগুনের ইমোজিতে নিজের আকুতি জানিয়েছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button