খোলামেলা পোশাকে পাহাড়ে উদ্যাম নাচ শ্রাবন্তী, কৌশানীর! ‘ঠাণ্ডা লাগে না” প্রশ্ন নেটিজেনদের

শীত শীত ভাব পড়ে গিয়েছে। উত্তুরে হিমেল হাওয়ার দাপটে চম্পট দিয়েছে মেঘেদের দল। সবে সোয়েটার পরতে শুরু করেছে বাঙালি, আর তারই মধ্যে আবহাওয়া গরম করে তুললেন টলি সুন্দরী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)! একের পর এক ছবি পোস্ট করে শীতের আমেজের মধ্যেই সোশ্যাল মিডিয়া যেন ভরা বৈশাখ।

সোশ্যাল মিডিয়াতে আজকাল অবশ্য প্রায়ই হট অ্যান্ড বোল্ড ছবির কারণে শীত শীত ভাব দূর করে উষ্ণতার পারদ চড়ান তিনি। কখনো উন্মুক্ত বক্ষে কমনীয় মেজাজে তো কখনো শরীরের কার্ভলাইন হাইলাইট করে। কিন্তু এবার এই লাস্যময়ী সাথে নিয়েছেন আরেক বঙ্গললনা কৌশানী মুখোপাধ্যায়কে (Koushani Mukherjee)।

পাহাড় ঘুরতে গিয়েছেন দুই টলি সুপারস্টার। সেখান থেকে তাদের বানানো রিল আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। এই মুহূর্তের হিট গান ‘জওয়ানি আফাত’-এ একসাথে কোমর দুলিয়েছেন দুজনেই। পাহাড়ের হিমেল হাওয়ার মাঝে শ্রাবন্তী পরে রয়েছেন লং ড্রেস আর কৌশানির পরনে রয়েছে শর্টস! আর সেখান থেকেই নিজেদের উষ্ণতা ছড়িয়ে দিচ্ছেন দুজনায়।

রিল ভিডিওতে আবার নিজের রিয়্যাকশন দিয়েছেন আরেক টলি সুপারস্টার নুসরত। একগুচ্ছ লাভ দিয়ে তার কমেন্টের জবাবে কৌশানি লিখেছেন, ‘তোমাকে মিস করছি’। কিন্তু নেটিজেনদের মাথায় ঘোরাফেরা করছে অন্যপ্রশ্ন। কমেন্ট সেকশনে অনেকেই জানতে চেয়েছেন তাদের কি ঠান্ডা লাগেনা নাকি! দুজনের পরিধান দেখে এমনই মন্তব্য নেটবাসীদের।

যদিও শুধুই ছুটি কাটাতে যাননি তারা। আসন্ন ছবি ‘হাঙ্গামা ডট কম’-র শ্যুটিংয়ের জন্য পাহাড়ে রয়েছেন তারা। রোম-কম ঘরানার এই ছবিতে অবশ্য একইসাথে একঝাঁক তারকাদের দেখতে পাওয়া যাবে। সেখানে অভিনয়ের দায়িত্বে রয়েছেন রজতাভদত্ত, খরাজ মুখোপাধ্যায়, লাবনী সরকার, তুলিকা বসু, বিশ্বনাথ বসু এবং ঋষিরাজের মতো অভিনেতারা।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

তবে রিল ভিডিও ছাড়া আরো কিছু ছবিও শেয়ার করেছেন শ্রাবন্তী। সেখানে তার পরনে রয়েছে হাইনেক স্কিনফিট টি- শার্ট, আর তার ওপর জ্যাকেট। চোখে রোদচশমা পরে ছবি তুলিয়েছেন তিনি। কিন্তু তার পাশে থাকা কৌশানির যেন ঠাণ্ডা লাগেই না! বেগুনি রঙের ক্রপ টপের সাথে শর্টস পরে দাঁড়িয়ে রয়েছেন তিনি!

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button