এবার মাঠের বাইরেও ছক্কা হাঁকালেন রিঙ্কু সিং! সবার মন জয় করে নিলেন টিম ইন্ডিয়ার তারকা

টিম ইন্ডিয়ার (Team India) বাঁহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান রিঙ্কু সিং (Rinku Singh) শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও মানুষের মন জয় করে নিচ্ছেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে রিঙ্কুর টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর একটি মন ছুঁয়ে যাওয়া ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। বড় বড় ছক্কা মারার জন্য বিখ্যাত রিঙ্কু বিমানবন্দরে যা করেছেন সেটা অনেক বড় বড় তারকা করতে পারবেন না বলেই অনেকের বিশ্বাস।

তুমুল হারে ভাইরাল হচ্ছে রিঙ্কু সিংয়ের ভিডিওঃ

রিঙ্কু সিংয়ের এই ভাইরাল ভিডিওটি (Viral Video) শেয়ার করেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। আইপিএলে KKR-র হয়ে খেলেন রিঙ্কু। ভিডিওতে দেখা যাচ্ছে, রিঙ্কু সহখেলোয়াড়দের সঙ্গে এগিয়ে যাচ্ছিলেন। সেই সময় এক ভক্ত জোর গলায় বলে ওঠেন, রিঙ্কু ভাই সিক্সার কিং অটোগ্রাফ দিয়ে যান প্লিজ। ভক্তের সেই কাতর আবেদন ফেরাতে পারেননি সিক্সার কিং। রিঙ্কু সেই ভক্তের কাছে এগিয়ে যান এবং জিজ্ঞাসা করেন কোথায় অটোগ্রাফ দিতে হবে। অটোগ্রাফ নেওয়ার জন্য সেই ভক্ত রিঙ্কুর দিকে জার্সি এগিয়ে দেন এবং বলেন যে ভাই এই জার্সির যে কোনও জায়গায় সাইন করে দিন। প্রিয় ক্রিকেটারের এই আচরণে অবশ্যই খুশি হয়েছেন সেই ব্যক্তি। 

ভারত, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৪-১ ব্যবধানে সিরিজ জিতেছে সম্প্রতি। ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজের শেষ ম্যাচটি রবিবার বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হয়েছিল। ভারত ম্যাচটি জিতেছিল ৬ রানে। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত ব্যাটিং করে সংবাদ শিরোনাম নিজের জায়গা ধরে রেখেছিলেন রিঙ্কু। চার ম্যাচে ১০৫ রান করেছেন, যার মধ্যে দু’বার অপরাজিত ছিলেন তিনি। গুয়াহাটিতে অনুষ্ঠিত তৃতীয় টি-টোয়েন্টিতে ব্যাট করেননি রিঙ্কু।

এবছরেই আন্তর্জাতিক ক্রিকেট অভিষেক হয় রিঙ্কুরঃ

চলতি বছরের আগস্টে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২৬ বছর বয়সী রিঙ্কুর। এখন পর্যন্ত ১০ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১৮০ রান করেছেন উত্তর প্রদেশের এই ক্রিকেটার। এই সময়ের মধ্যে তাঁর ব্যাটিং গড় ছিল ৬০.০০ এবং স্ট্রাইকরেট ছিল ১৮৭.৫০। আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হতে চলা দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি সিরিজে দেখা যাবে রিঙ্কুকে। আশা করা হচ্ছে ওডিআই সিরিজেও দেখা যাবে তাঁকে।

সম্পর্কিত খবর