আচমকাই গুরুতর অসুস্থ টিম ইন্ডিয়ার এই প্লেয়ার, ভর্তি করানো হল ICU-তে

ভারতীয় ক্রিকেটার মায়াঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) স্বাস্থ্যের হঠাৎ অবনতি হয়েছে। ত্রিপুরার রাজধানী আগরতলা থেকে সুরাটগামী বিমানে উঠেছিলেন মায়াঙ্ক। এদিকে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বিমান থেকে নামিয়ে আগরতলার একটি হাসপাতালে ভর্তি করা হয়। খবরে প্রকাশ, কর্নাটকে রঞ্জি দলের অধিনায়ক ছিলেন মায়াঙ্ক। ২৬ থেকে ২৯ জানুয়ারি ত্রিপুরার বিপক্ষে খেলার পর আগামী ম্যাচের প্রস্তুতি নিতে সুরাটে যাচ্ছিলেন তিনি।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মায়াঙ্ক আগরওয়ালকে আগরতলার আইএলএস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা তাকে আইসিইউতে রাখেন। চিকিৎসকরা সংবাদ মাধ্যমকে তার স্বাস্থ্য সংক্রান্ত কোনো তথ্য দিতে রাজি হননি। প্রাথমিক তথ্য অনুযায়ী, বিমানে বসার পর মুখ ও গলায় কিছু সমস্যা শুরু হয় মায়াঙ্কের। এরপরই তাকে বিমান থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সর্বশেষ তথ্য অনুযায়ী, মায়াঙ্ক এই মুহূর্তে বিপদমুক্ত।

   

ায়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বে ত্রিপুরার বিপক্ষে খেলায় রঞ্জি ট্রফি ম্যাচে কর্ণাটক ২৯ রানে জয়ী হয়েছিল। এই ম্যাচের প্রথম ইনিংসে মায়াঙ্ক আগরওয়াল ১০০ বলে ৫১ রান করেছিলেন। এই ইনিংসে তিনি ১০টি চার মেরেছিলেন তিনি। দ্বিতীয় ইনিংসে ১৯ বলে ১৭ রান করেন মায়াঙ্ক আগরওয়াল। এই সময়ের মধ্যে তিনি ৩টি চার মেরেছিলেন।

টিম ইন্ডিয়ার হয়ে এখনও পর্যন্ত ২১টি টেস্ট ও ৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন মায়াঙ্ক আগরওয়াল। তাঁর টেস্ট ম্যাচের ক্যারিয়ারে ৪১.৩৩ গড়ে ১ হাজার ৪৮৮ রান করেছেন তিনি। আগরওয়াল এখন পর্যন্ত ৫টি হাফ সেঞ্চুরি ও ৪টি সেঞ্চুরি যুক্ত করেছেন নিজের নামের পাশে। একই সঙ্গে একদিনের ক্রিকেট ফরম্যাটে ১৭.২ গড়ে ৮৬ রান করেছেন তিনি। কিন্তু ২০২২ সালের মার্চের পর থেকে টিম ইন্ডিয়ার হয়ে খেলার সুযোগ পাননি ঘরোয়া ক্রিকেটার অভিজ্ঞ এই ব্যাটসম্যান।

সম্পর্কিত খবর