আইপিএল থেকে একেবারে ছিটকে গেলেন সূর্যকুমার? পোস্ট ঘিরে জল্পনা

মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য ফের খারাপ খবর! অন্তত এমনটাই আশঙ্কা করতে শুরু করেছেন ক্রিকেট প্রেমীদের একাংশ। কারণ, সূর্যকুমার যাদবের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট। যাদব এই পোস্টটি করার পর থেকেই জল্পনা বেড়েছে হুহু করে। অনেকের আশঙ্কা, এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে হয়তো একেবারেই ছিটকে গেলেন সূর্য।

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শুরু হওয়ার আগে থেকে আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। গুজরাট টাইটান্স থেকে নিয়ে আসা হয়েছে হার্দিক পান্ডিয়াকে। তিনিই এবারের আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক। রোহিত শর্ম্নাকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক করার সিদ্ধান্তে দ্বিধা বিভক্ত মুম্বাই ইন্ডিয়ান্সের সমর্থকরা। দলের ক্রিকেটারদেরও মধ্যেও ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তের সঙ্গে সহমত পোষণ করছেন না বলে শোনা গিয়েছিল হার্দিককে মুম্বাইক ইন্ডিয়ান্সে নিয়ে আসার পরে।

   

সূর্যকুমার যাদব কি হার্দিকের পক্ষে না রোহিতের পক্ষে? এই প্রশ্নও উঠতে শুরু করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমের ইতিউতি। এই উত্তর পাওয়া যায়নি। এখন অন্য প্রশ্ন। সূর্যকুমার যাদব এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আদৌ খেলতে পারবেন তো?

সূর্যকুমার যাদব চোট পেয়েছিলেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের হয়ে খেলার সময় চোট পেয়েছিলেন টি২০ ক্রিকেটের অন্যতম সেরা এই ব্যাটার। তারপর থেকে আর মাঠে নামেননি তিনি। রিকভারি করার জন্য সময় নিচ্ছেন। ২২ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল। হাতে বড় জোড় দিন দুই। এর মধ্যে যাদব সুস্থ হয়ে মাঠে নামতে পারবেন না বলেই অনেকে ধরে নিচ্ছেন।

কিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছিল, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রথম দিকের কিছু ম্যাচ থেকে ছিটকে যেতে পারেন সূর্যকুমার যাদব। তিনি কি সেজন্যই নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে ভঙ্গ হৃদয়ের ইমোজি দিয়েছিলেন? এর উত্তর এখনও পাওয়া যায়নি।

ছোটোবেলা থেকে খেলাধুলোর প্রতি ভালোবাসা। এখন পেশা। বিভিন্ন প্রতিষ্ঠানে লিখছে বিগত কয়েক বছর ধরে।

সম্পর্কিত খবর