হিংসায় শিবম দুবের সঙ্গে যা করলেন হার্দিক পান্ডিয়া! শুনে তেলে বেগুলে জ্বলে উঠবেন আপনিও

টিম ইন্ডিয়া (Team India) বর্তমানে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে আফগানিস্তান দলের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলছে। সিরিজে প্রথম দুটি ম্যাচে ভারতীয় দলের পারফরম্যান্স খুবই চমৎকার ছিল। সিরিজ ইতিমধ্যে ভারতের দখলে। এখন ভারতীয় দল তাদের পরবর্তী ম্যাচ খেলবে আগামী ১৭ জানুয়ারি। কিন্তু সেই ম্যাচের আগেই নাকি টুইটারে ভারতের জয়ের নায়ক শিবম দুবেকে (Shivam Dube) আনফলো করেছেন তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)।

আগামী ১৭ জানুয়ারি বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ভারত ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি। যার জন্য সব খেলোয়াড়ই কঠোর পরিশ্রম করতে শুরু করেছেন। তবে এরই মধ্যে দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ খবর সামনে আসছে। বেশ কিছু সংবাদ মাধ্যম রিপোর্টে উঠে এসেছে এই খবর। অনেকের ধারণা, ঈর্ষার জন্য এমন কাজ তিনি করেছেন।

   

রিপোর্ট অনুযায়ী, হার্দিক পান্ডিয়া সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে শিবম দুবেকে আর ফলো করছেন না। যার কারণে ভক্তরা অনুমান করছেন যে সাম্প্রতিক ম্যাচগুলিতে দুবের পারফরম্যান্স দেখে হার্দিক তাঁকে আনফলো করে দিয়েছেন। তবে এ ব্যাপারে আবার ভিন্ন মত রয়েছে। হার্দিক আদৌ শিবমকে আগে থেকে ফলো করতেন কি না সেটাও অনেকের কাছে স্পষ্ট নয়। তবে এটা অবশ্যই স্পষ্ট যে কোথাও না কোথাও শিবমের শক্তিশালী পারফরম্যান্স অবশ্যই হার্দিকের উদ্বেগ বাড়িয়ে তুলবে।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বিসিসিআইকে (Board of Control for Cricket in India) একটি নিখুঁত দল নির্বাচন করতে হবে। যেখানে ফাস্ট বোলিং অলরাউন্ডার হিসাবে কেবল দুই একজন খেলোয়াড় সুযোগ পেতে পারেন স্কোয়াডে। এবং তাদের মধ্যে কেবল একজনই প্রথম একাদশের অংশ হবেন।

hardik pandya sad

এমন পরিস্থিতিতে শিবম দুবের সাম্প্রতিক পারফরম্যান্স নিয়ে চিন্তিত হতে বাধ্য হার্দিক। জাতীয় দলের হয়ে শেষ দুই ম্যাচে দুবের ব্যাট থেকে যথাক্রমে ৬০ ও ৬৩ রান এসেছে। দু’বারই অপরাজিত ছিলেন তিনি। এছাড়া বল করতে গিয়ে নিয়েছেন ২ উইকেট। যার কারণে তিনি হতে পারেন ম্যানেজমেন্টের প্রথম পছন্দ। অন্য দিকে হার্দিক নিজের ফিরে আসার মঞ্চ হিসেবে বেছে নিতে পারেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসন্ন সংস্করণকে।

সম্পর্কিত খবর