রিঙ্কু সিংয়ের সঙ্গে এ কী করলেন আফগানিস্তানের তারকা প্লেয়ার! ভিডিও দেখলে অবাক হবেন

ভারত (India) ও আফগানিস্তানের (Afghanistan) মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে। প্রথম ম্যাচ জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া (Team India)। আগামী ১৪ জানুয়ারি ইন্দোরে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ। যার জন্য দুই দলই ইন্দোরে পৌঁছেছে। দুই দলের মধ্যে দ্বিতীয় ম্যাচ শুরু হওয়ার আগে জনপ্রিয়তা লাভ করছে একটি ভিডিও। ভিডিওর কেন্দ্র বিন্দুতে রয়েছেন রিঙ্কু সিং (Rinku Singh)।

প্রায়শই ভারত ও আফগানিস্তানের খেলোয়াড়দের একে অপরের সাথে মজা করতে দেখা যায়। এখন দুই দলের খেলোয়াড়দের তেমন কিছু মজা করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে টিম ইন্ডিয়ার তরুণ বিস্ফোরক ব্যাটসম্যান রিঙ্কু সিং এবং আফগানিস্তানের রহমানুল্লাহ গুরবাজকে (Rahmanullah Gurbaz)। এই দুজনেই কিন্তু কলকাতা নাইট রাইডার্সে (Kolkata Knight Riders) একে অন্যের সতীর্থ।

   

সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হওয়া ভিডিওটি (Viral Video) একটি ফ্লাইটের। ভিডিওতে দেখা যাচ্ছে, রিঙ্কু সিং বিমানে নিজের আসনে বসে ঘুমাচ্ছেন। তখন রহমানুল্লাহ গুরবাজ ধীরে ধীরে তাঁর কাছে এসে রিঙ্কুকে বিরক্ত করতে শুরু করেন। গুরবাজ কখনও রিঙ্কুর মুখ ধরে, আবার কখনও তার চুলে হাত বুলিয়ে ক্লাব সতীর্থদের সুখ নিদ্রা ভঙ্গ করার চেষ্টা শুরু করেন। এসবের পর আর কারো নিদ্রা সুখের আর হয়?

এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে এই ভিডিওটি। ভক্তরাও এই ভিডিওতে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। এই দুই খেলোয়াড়ের মধ্যে বন্ধুত্ব খুব ভালো বলে জানা যায়। এই দুই ক্রিকেটারের মধ্যে যে ভালো সম্পর্ক রয়েছে সেটা আগেও দেখা গিয়েছে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচের পর দুই খেলোয়াড়ের এই ধরনের ভিডিও প্রকাশ্যে এসেছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন রিঙ্কু সিং ও রহমানুল্লাহ গুরবাজ। এই দুই খেলোয়াড়ের মধ্যে ইতিমধ্যে খুব ভাল বন্ধুত্ব রয়েছে। এই ভিডিও থেকে অনেকে মনে করছেন, দুজনের মধ্যে সম্পর্ক আরো ভালো হয়েছে। রিঙ্কু সিং আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে একটি ছোট কিন্তু দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। এই ম্যাচে রিঙ্কু ৯ বলে ১৬ রান করেন। ক্রিকেটে রিঙ্কুর মর্যাদা এখন ক্রমাগত বাড়ছে। এখনও পর্যন্ত ভারতীয় দলের হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছে রিঙ্কু সিংয়ের, আশা করা যায় শিগগিরই রিঙ্কু সিং টেস্টেও অভিষেকের সুযোগ পাবেন।

সম্পর্কিত খবর