ভারত-মালদ্বীপ বিতর্কের মধ্যে প্রকাশ্যে এল ধোনির বয়ান! শুনে গর্বে বুক ফুলে উঠবে আপনারও

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) নিয়ে অশালীন মন্তব্যের জেরে বিপাকে পড়েছে মালদ্বীপ (Maldives)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে মালদ্বীপের মন্ত্রী মরিয়ম শিউনার কুরুচিকর বক্তব্যে ক্ষুব্ধ গোটা ভারত। এ ক্ষেত্রে সবাই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁদের ক্ষোভ প্রকাশ করছেন। এতে পিছিয়ে থাকেননি ক্রিকেটাররাও। বীরেন্দ্র শেহওয়াগ সহ অনেক তারকাই প্রধানমন্ত্রী মোদীকে সমর্থন করেছেন।

ভাইরাল মহেন্দ্র সিং ধোনির ভিডিও

এদিকে, সম্প্রতি ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে। যেখানে মাহিকে বলতে দেখা যাচ্ছে যে তিনি ভারত থেকে যাত্রা শুরু করতে চান এবং তারপরে অন্যান্য দেশে ভ্রমণ করতে চান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে মহেন্দ্র সিং ধোনিকে বলতে দেখা যায়, তাঁর স্ত্রী সাক্ষী ধোনি ভ্রমণ করতে ভালোবাসেন। ধোনি বলেছিলেন যে তিনি কিছুটা বিরতি পাচ্ছেন এবং এখন তিনি ভ্রমণ করতে চান।

   

ধোনির কথা অনুযায়ী তাঁরা ভারত থেকে ভ্রমণ শুরু করতে উৎসাহী। কারণ ভারতে দেখার মতো অনেক সুন্দর জায়গা রয়েছে, যেখানে তাঁরা ঘুরে দেখতে চান। ভাইরাল হওয়া এই ভিডিওতে ধোনি আরও ব্যাখ্যা করেছেন যে তিনি এমনিতেও প্রচুর ঘুরে বেড়ান, সেই সঙ্গে যদি ছুটি থাকে তাহলে তো কোনো কথাই নেই।

ভারত থেকেই ভ্রমণ শুরু করার প্ল্যান ধোনির

তবে সত্যিকারের ছুটি বলতে যা বোঝায় সেটা ধোনির মতো ব্যস্ত মানুষের জীবনে খুব বেশি থাকে না। ফলে নিখাদ ভ্রমণ খুব একটা হয়ে ওঠেনি। ভ্রমণের বেশিরভাগ জুড়ে রয়েছে ক্রিকেটীয় সম্পর্কে। খেলার জন্য ভ্রমণ করতে হয়েছে বিস্তর। বাইরের দেশেও মাহি যে প্রচুর ঘুরে দেখার অবকাশ পেয়েছেন এমনটা না। কারণ তিনি মূলত ক্রিকেট খেলতে যেতেন এবং তারপর খেলা এসে আবার বাড়ি ফিরে আসতেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এটি এমএস ধোনির একটি পুরানো ভিডিও। ভিডিওটি ভারত-মালদ্বীপ বিরোধের পরে ভক্তদের দ্বারা সোশ্যাল মিডিয়ায় নতুন করে শেয়ার করা হচ্ছে। 

সম্পর্কিত খবর