ডবল ঝটকা মোহনবাগানে! হায়দ্রাবাদের বিরুদ্ধে নামার আগেই দুঃসংবাদ মেরিনার্সদের জন্য

এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে মোহনবাগান সুপার জায়ান্টকে (Mohun Bagan Super Giant)। অমীমাংসিত থেকেছে ইন্ডিয়ান সুপার লিগের (Indian Super League) ডার্বি। এবার দল গঠন করার ব্যাপারে চাপে চলেছেন বাগান কোচ। আগামী ম্যাচে স্কোয়াডের দুই তারকাকে হয়তো মাঠে নামাতে পারবে না মোহন বাগান সুপার জায়ান্ট।

ভালোভাবে সম্পন্ন হয়েছে আরও একটা ডার্বি। মোহন বাগান সুপার জায়ান্ট বনাম ইস্টবেঙ্গল এফসির (East Bengal FC) এই ম্যাচের ফল থেকেছে অমীমাংসিত। ইন্ডিয়ান সুপার লিগে আয়োজিত এই বড় ম্যাচের ফলাফল ২-২। ম্যাচের শেষ পর্যন্ত বজায় ছিল টানটান উত্তেজনা। নজর কেড়েছেন দুই দলের একাধিক ফুটবলার। নজরকাড়া ফুটবলারদের মধ্যে একজন হলেন আর্মান্দো সাদিকু।

   

ম্যাচের প্রথমদিকে ইস্টবেঙ্গল চাপ দেওয়ার চেষ্টা করেছিল। প্রতিপক্ষকে টেক্কা দেওয়ার প্রয়াসে সফল হয়েছিল তারা। কলকাতা ডার্বিতে শুরুতে এগিয়ে গিয়েছিল ইস্টবেঙ্গল। এক গোল পিছিয়ে থাকার পর পরবর্তীতে সাদিকু গোল করে মোহন বাগান সুপার জায়ান্টকে সমতায় ফেরান। শেষ পর্যন্ত ফলাফল ২-২।

এমন টানটান উত্তেজনা পূর্ণ ম্যাচের মাঝে চোটের মুখে পড়তে হয়েছে দুই দলের একাধিক ফুটবলারকে। যা পরবর্তীতে চিন্তায় রাখতে পারে দুই দলের কোচকে। সেই সঙ্গে চিন্তার আরও একটা কারণ হল কার্ডের সমস্যা। পরবর্তী ম্যাচে খেলা হয়তো সম্ভব হবে না বেশ কিছু ফুটবলারের।

যাদের মধ্যে রয়েছেন ভারতীয় তারকা দীপক টাংরি ও বাগানের তারকা বিদেশি ফুটবলার আর্মান্দো সাদিকু। কার্ড সমস্যার কারণে আগামী ১০ ফেব্রুয়ারি ইন্ডিয়ান সুপার লিগের পরবর্তী ম্যাচে হায়দরাবাদ এফসির বিপক্ষে খেলা সম্ভব হবে না এই দুই ফুটবলারের। সাদিকু না থাকলে সবুজ মেরুন আক্রমণ ভাগে গোল করার দায়িত্বে থাকবেন জেসন কামিন্স। একই সঙ্গে দীপক টাংরি না খেললে মাঝ মাঠেও পরিকল্পনা বদল করতে হবে মোহন বাগান সুপার জায়ান্ট কোচ অ্যান্টোনিও লোপেজ হাবাসকে।

সম্পর্কিত খবর