সবুজ-মেরুন শিবিরের জন্য চরম খারাপ খবর! মন ভাঙল মোহন বাগান সমর্থকদের

শনিবার সল্টলেক স্টেডিয়ামে (Salt Lake Stadium) আইএসএল (Indian super league) দশম সংস্করণের ম্যাচে নামবে মোহন বাগান সুপার জায়ান্ট (Mohun Bagan Super Giant)। লিগ ক্রম তালিকার সবার শেষে থাকা দল হায়দরাবাদ এফসির (Hyderabad FC) বিরুদ্ধে ম্যাচ। ঘরের মাঠে খেলবে মোহনবাগান সুপার জায়ান্ট।

বাগান তাদের শেষ চারটি ম্যাচ জিততে পারেনি। তবে আসন্ন এই ম্যাচে তারা এমন একটি দলের বিরুদ্ধে খেলতে চলেছে যারা চেনা ফার্মের ধারেকাছেও নেই। বলে আশা করা হচ্ছে মোহন বাগান সুপার জায়ান্ট এই ম্যাচ থেকে পুরো পয়েন্ট তুলে নিতে পারবে। হায়দরাবাদ এফসির ১৩ ম্যাচে মাত্র ৪ পয়েন্ট রয়েছে।

   

ডিসেম্বরে তিনটি হার, জানুয়ারিতে আন্তোনিও লোপেজ হাবাসের নেতৃত্বে নতুন পথ চলা শুরু এবং ফেব্রুয়ারিতে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের বিরুদ্ধে শেষ মুহূর্তের ড্র। বাগানের ভাগ্য বিগত কয়েক সপ্তাহে খুব একটা ভালো চলছে না। সেই কারণেই হায়দরাবাদ এফসির বিরুদ্ধে ম্যাচটি যেনতেন প্রকারে জিততে চাইবে মোহন বাগান সুপার জায়ান্ট। ঘরের মাঠে ও দলের বিচারে বাগান নিশ্চিত ফেভারিট। তবে সমস্যা রয়েছে সমানে। এই ম্যাচেও পূর্ণ শক্তির দল মাঠে নামাতে পারবেন না বাগান কোচ অ্যান্টোনিও লোপেজ হাবাস।

ইনজুরির কারণে ডিফেন্ডার আনোয়ার আলী ও ব্রেন্ডন হ্যামিলকে ছাড়াই খেলতে হবে বাগানকে। কার্ড সমস্যার জন্য মাঠে পাওয়া যাবে না দলের দাপুটে উইঙ্গার লিস্টন কোলাসো থেকে শুরু করে দীপক টাংড়িদের।

mohun bagan a.c 2024

দিমিত্রি পেত্রাতোসের শেষ দিকের গোলটি বাগানকে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে একটি পয়েন্ট ছিনিয়ে নিতে সহায়তা করেছিল এবং শনিবার তিনি আবার স্কোর করবেন বলে আশা করা হচ্ছে। অন্য দিকে কলিঙ্গ সুপার কাপ চ্যাম্পিয়ন ইস্টবেঙ্গল গুয়াহাটিতে নর্থ ইস্ট ইউনাইটেড এফসির মুখোমুখি হবে। গত ৪ ডিসেম্বর প্রথম লেগে নর্থ ইস্ট ইউনাইটেডকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছিল কার্লেস কুয়াদ্রাতের শিষ্যরা।

সম্পর্কিত খবর