গোয়ার বিরুদ্ধে অনিশ্চিত মোহন বাগানের তারকা প্লেয়ার! ক্লাব ছেড়ে আবেগঘন বয়ান হুগো বুমোসের

হায়দরাবাদ এফসির (Hyderabad FC) বিরুদ্ধে জিতেছে মোহন বাগান সুপার জায়ান্ট (Mohun Bagan Super Giant)। অনেক দিন পর জয়ের সরণিতে ফিরেছে বাগান। খুশি সমর্থকরা। কিন্তু কোচের চিন্তা কমছে না। সেই সঙ্গে রয়েছে হুগো বুমোসকে (Hugo Boumous) নিয়ে চর্চা।

মোহনবাগান তাদের তারকা ফরাসি মিডফিল্ডার হুগো বুমোসের সাথে বিচ্ছেদ করেছে। তিনি চলতি আইএসএল ২০২৩-২৪ (Indian Super League) এর জন্য ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের জন্য আর মাঠে নামবেন না। ক্লাবটি তাঁর মাথায় নথিভুক্ত করিয়েছে জনি কোউকোকে। কিছু দিন আগে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে হুগো জানিয়েছিলেন, ‘আমি নিজেকে জোর করে বিদায় জানাব, কিন্তু আমার হৃদয় কখনোই এটা বিশ্বাস করবে না।’

   

২৮ বছর বয়সী এই আক্রমণাত্মক মিডফিল্ডার সর্বশেষ সুপার কাপে এমবিএসজির হয়ে খেলেছিলেন, যেখানে তারা চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের কাছে হেরে গ্রুপ পর্ব থেকে ছিটকে গিয়েছিল। ডিসেম্বরে শীতকালীন বিরতির দলে কিছু বদল করা হয়েছে। বদলে ফেলা হয়েছে কোচ। লোপেজ হাবাস আসার পর থেকেই বাগানে অনিশ্চিত হয়ে পড়েছিলেন বুমোস। এবার সম্ভবত একেবারেই বিদায়।

আইএসএল ২০২৩-২৪ এর দ্বিতীয়ার্ধের জন্য মোহনবাগান থেকে নিবন্ধিত পাঁচ বিদেশি হলেন জেসন কামিংস, আরমান্দো সাদিকু, দিমিত্রি পেত্রাতোস, হেক্টর ইউস্টে, ব্রেন্ডন হ্যামিল। ইন্ডিয়ান সুপার লিগের পরের ম্যাচে নামার আগে সমস্যায় বাগান। অনিশ্চিত হয়ে পড়েছেন ব্র্যান্ডন হ্যামিল। ব্র্যান্ডন সম্পর্কে হাবাস বলেছেন, “এফসি গোয়ার বিরুদ্ধে ম্যাচের আগে আমাদের হাতে মাত্র তিন দিন রয়েছে। এত অল্প সময়ে ব্র্যান্ডন এর পক্ষে তৈরি হয়ে ওঠা প্রায় অসম্ভব।” সেই সঙ্গে অনিশ্চিত হয়ে পড়েছেন আনোয়ার আলী।

এরই মধ্যে হুগো বুমোসের আরও একটা সোশ্যাল মিডিয়া পোস্ট। সেখানে তিনি লিখেছেন, “বাকি মরসুমের জন্য দলকে শুভেচ্ছা জানাই। সমর্থকদের কাছ থেকে সমর্থন পেয়ে আমি আপ্লুত। শীঘ্রই দেখা হবে। জয় মোহনবাগান।”

সম্পর্কিত খবর