IPL-র আগে বিরাট ধাক্কা KKR-এ! আচমকাই দল ছাড়লেন তারকা প্লেয়ার

সময়টা ভালো যাচ্ছে না কলকাতা নাইট রাইডার্সের। গত মরশুমে KKR-র অধিনায়ক শ্রেয়স আইয়ার চোটের কারণে খেলতে পারেননি। এমনকি এই মরশুমেও খেলতে পারবেন কী না, তা নিয়ে গ্যারান্টি নেই! আর এরই মধ্যে ফের বড় ঝটকা খেল কলকাতার দল। বলে দিই, কিছুদিন আগেই IPL-র নিলাম শেষ হয়েছে, সেখানে সব দলই নিজের মতো করে প্লেয়ারদের বেছে নিয়েছে। KKR-র সবথেকে বড় ডাক তুলে মিচেল মার্সকে কিনেছে। এছাড়াও একগাদা ক্রিকেটারকে ছেড়েছে শাহরুখ খানের দল।

এদিকে, বিগত কয়েক বছরের খরা কাটাতে কলকাতা তাঁদের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীরকে দোলে ফিরিয়েছে। যদিও, খেলোয়াড় হিসেবে নয়, তিনি এবার নাইটদের মেন্টর হিসেবে দায়িত্ব পালন করবেন। গম্ভীর নয়া দায়িত্ব পেয়ে অলরেডি দল গোছাতে শুরু করে দিয়েছে। ইতিমধ্যে শ্রেয়স আইয়ারকে দলের অধিনায়ক ঘোষণা করা হয়েছে। কিন্তু তার খেলা নিয়ে রয়েছে অনিশ্চয়তা।

   

আর এরই মধ্যে দলের তারকা প্লেয়ার জেসন রয় খেলতে পারবেন না বলে জানিয়ে দিলেন। ইংল্যান্ডের তারকা প্লেয়ার জেসন রয় আচমকাই নাম তুলে নেওয়ায় বিপাকে পড়েছে গোটা দল। জানা গিয়েছে যে, তার চোট আঘাতের কোনও সমস্যা নেই, কিন্তু তা স্বত্বেও তিনি IPL থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। তার এহেন সিদ্ধান্ত নিয়ে চরম জলঘোলা শুরু হয়েছে।

জেসন রয়ের আচমকাই এই সিদ্ধান্তের পর কলকাতা তার বিকল্পর ঘোষণা করেছে। KKR জানিয়েছে যে, তাঁরা ফিল সল্টকে দলে নিচ্ছে। বলে দিই, এবারের মিনি নিলামে আনসোল্ড ছিলেন ফিল সল্ট। ২০২৩-র মরশুমে সল্ট দিল্লির হয়ে খেলেন। এবার তাঁকে ছেড়ে দেয় সৌরভের দল। ২০২৪ এর IPL মরশুমে তিনি কলকাতার হয়ে খেলবেন।

সম্পর্কিত খবর